ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1676
রাতেও অযথা ঘুরাঘুরি করছে কুমিল্লা শহরের মানুষ!
স্টাফ রিপোর্টার।।
Published : Wednesday, 25 March, 2020 at 8:51 PM, Update: 25.03.2020 8:53:58 PM
রাতেও অযথা ঘুরাঘুরি করছে কুমিল্লা শহরের মানুষ!
করোনাভাইরাস প্রাদুর্ভাব সামলাতে আজ বুধবার (২৫ মার্চ) সকাল থেকে মাঠ পর্যায়ে বেসামরিক প্রশাসনের পাশাপাশি কাজ শুরু করেছে বাংলাদেশ সেনাবাহিনী। কুমিল্লা শহরের প্রধান প্রধান সড়কে টহল দিয়েছে সেনাবাহিনী ও পুলিশ এবং প্রশাসনের যৌথ দল। কিন্তু তারপরও শহরের প্রধান প্রধান সড়কে দিনের বেলা অযথা মানুষের ঘুরাঘুরি দেখা গেছে। পাড়া মহল্লায় যুবক-তরুণদের অযথা আড্ডা দিতেও দেখা গেছে। শুধু দিনের বেলাই নয় এখন রাতেও বেলায়ও দেখা যাচ্ছে শহরের প্রধান প্রধান সড়কে অযথা মানুষ ঘুরাঘুরি করছে। রাস্তায় দাঁড়িয়ে মোবাইলে কথা বলছে। ভাসমান হকারদের কাছ থেকে কেনাকাটাও করছে।
কুমিল্লা শহরের প্রাণকেন্দ্র কান্দির পাড়ে রাতেও বিপুল সংখ্যক মানুষের চলাচল দেখা গেছে। যানবাহনের বিপুল জটলাও দেখা গেছে। এর ফলে সামাজিক দূরত্ব বজায় রেখে করোনার প্রাদুর্ভাব কমানোর বিষয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।
এ ব্যাপারে কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীরের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, জাতির উদ্দেশ্যে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া ভাষণে যে দিক নির্দেশনা দেওয়া হয়েছে সে অনুযায়ি আমরা কাজ শুরু করেছি। কঠোর হয়েছি। যেহেতু আজকেও গণপরিবহন চলছে সে কারণে একটু সিথিল রয়েছি। ২৬ মার্চ থেকে আরো কঠোর হবো।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};