ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
105
মুরাদনগরে আল্লাহর গুনবাচক নামের ফলক লাগালো ‘স্পন্দন সোসাইটি’
মো. হাবিবুর রহমান, মুরাদনগর
Published : Friday, 20 March, 2020 at 11:23 PM
মুরাদনগরে আল্লাহর গুনবাচক নামের ফলক লাগালো ‘স্পন্দন সোসাইটি’‘বদলে দিবো আপন ভুবন” এ শ্লোগানকে সামনে রেখে কুমিল্লার মুরাদনগরে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে আল্লাহ তায়ালার প্রশংসা ও গুনবাচক নাম ফলক লাগানো শুরু করে সামাজিক সংগঠন ‘স্পন্দন ওয়েলফেয়ার সোসাইটি’। উপজেলার সদর ইউনিয়নের মধ্যনগর গ্রামের কেন্দ্রিয় মসজিদের সামনে দোয়া ও মোনাজাতের মধ্যদিয়ে আল্লাহ তায়ালার প্রশংসা ও গুনবাচক নাম ফলক লাগানোর কার্যক্রম শুরু করা হয়। এ সময় সংগঠনের উপদেষ্টা ও কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
সংগঠনের প্রতিষ্ঠাতা মির্জা রাকিব বলেন, দেশ কল্যাণ, জনসেবা, সততা ও নিরপেতায় আমরা ঐক্যবদ্ধ। আমাদের সংগঠন শিা, শান্তি আর প্রগতির মশাল জ্বেলে ধর্মীয় কাজও করে থাকে।
সংগঠনের প্রধান উপদেষ্টা সাবেক ইউপি সদস্য মোশাররফ হোসেন বলেন, আমাদের সংগঠন বিভিন্ন সময়ে নানা কর্মসূচী বাস্তবায়ন করে থাকে। তারই ধারাবাহিকতায় আজকের এ আয়োজন।
উল্লেখ্য, ২০১৮ সালের ২৬ জুন মুরাদনগর উপজেলার মধ্যনগর গ্রামে প্রতিষ্ঠিত হয় ‘স্পন্দন ওয়েলফেয়ার সোসাইটি’। নানা সামাজিক ও শিা মূলক কাজের মাধ্যমে এগিয়ে চলছে অত্র সংগঠনটি। গ্রামের বিভিন্ন পয়েন্টে ফলক গুলো লাগানোর মধ্যে উক্ত কর্মসূচির সমাপ্তি ঘটে।






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};