ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
236
বিয়ের প্রলোভনে ছাত্রী ধর্ষণ প্রতারক প্রেমিক কারাগারে
মো. হাবিবুর রহমান, মুরাদনগর
Published : Friday, 20 March, 2020 at 11:14 PM
বিয়ের প্রলোভনে ছাত্রী ধর্ষণ প্রতারক প্রেমিক কারাগারেবিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে পুলিশ কর্তৃক ধৃত প্রতারক প্রেমিক আবু হানিফকে (২৫) আদালতের মাধ্যমে কুমিল্লার কেন্দ্রিয় কারাগারে পাঠানো হয়েছে। সে মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের কাজিয়াতল গ্রামের আব্দুল ওয়াহেদের ছেলে। উক্ত ঘটনায় ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা বাদী হয়ে মামলা করেছে।
মুরাদনগর থানায় রুজুকৃত মামলার অভিযোগ সূত্রে জানা যায়, বিয়ের প্রলোভন দিয়ে গত মঙ্গলবার বিকেলে ওই স্কুল ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। ওইদিন রাতে তাকে বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার ধর্ষন করা হয়। বিয়ে না করে পরদিন বুধবার ওই ছাত্রীকে বাড়িতে পাঠিয়ে দেয়। ওই কিশোরী বাড়িতে গিয়ে তার পরিবারকে ঘটনাটি জানালে নিরূপায় হয়ে বুধবার সন্ধ্যায় থানা পুলিশের দারস্ত হয়। পুলিশ রাতেই কৌশলে আবু হানিফকে দেবিদ্বার উপজেলার নুর মানিকচর গ্রাম থেকে আটক করে। জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করেছে। বৃহস্পতিবার দুপুরে তাকে কুমিল্লার ৮নং আমলী আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। এ দিকে ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীকে একই আদালতে হাজির করলে বিজ্ঞ বিচারক তার জবানবন্ধী নেয়।
ঘটনার স্বীকার কিশোরীর মা বলেন, অভাবের সংসার হলেও মেয়েটিকে লেখাপড়া করাতে চেষ্টা চালিয়ে যাচ্ছি। পরিপূর্ণ বয়স না হওয়াতে অন্যত্র বিয়েও দেওয়া সম্ভব হচ্ছে না। সরলতার সুযোগ নিয়ে আবু হানিফ বিয়ে করবে বলে আশ^াস দিলে মেয়েটি আমাদেরকে না জানিয়ে তার হাত ধরে পালিয়ে যায়। একদিন তার কাছে মেয়েকে রেখে পরদিন বাড়ি পাঠিয়ে দেয় সে। আমি তার প্রতারণার দৃষ্টান্তমূলক শাস্তি চাই। যাতে আমাদের মতো আর কোন অসহায় পরিবারের ক্ষতি করতে কেউ সাহস না পায়।
থানার উপ-পরিদর্শক আব্দুস সুলতান বলেন, ঘটনাটি হৃদয় বিদারক। মেয়েটির মুখ থেকে বিস্তারিত শুনে বুধবার রাতেই ফাদ পেতে প্রতারক আবু হানিফকে আটক করি।
মুরাদনগর থানার ওসি একেএম মনজুর আলম বলেন, ঘটনা শুনে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য এসআই আব্দুস সুলতানকে নির্দেশ দেই। সে বিজ্ঞতার পরিচয় দিয়ে আসামীকে দ্রুত আইনের আওতায় নিয়ে আসে।






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};