ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
191
লাকসামে দুর্ধর্ষ ডাকাতি
মুজিবুর রহমান দুলাল । ।
Published : Sunday, 15 March, 2020 at 8:46 PM
লাকসামে দুর্ধর্ষ ডাকাতিলাকসাম পৌর শহরের গন্ডামারা এলাকার একটি বাড়িতে গতকাল শনিবার গভীর রাতে এক দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।

গতকাল রোববার সংঘটিত ডাকাতির সংবাদ পেয়ে দুপুরে কুমিল্লার সহকারী পুলিশ সুপার (লাকসাম সার্কেল) মো. সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন উপস্থিত ছিলেন।

লাকসাম থানা পুলিশ ও ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা গেছে,  ওইদিন রাত অনুমান সাড়ে তিনটার দিকে ৬/৭ জনের একটি ডাকাতদল পৌর শহরের গন্ডামারা এলাকায় লাকসাম দমকল বাহিনীর অবসরপ্রাপ্ত কর্মচারি মো. লিয়াকত আলীর পাকা বাড়িতে ঢুকে। ডাকাতদল ঘরের দরজা ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে। ওই সময় তারা পরিবারের সকল সদস্যকে অস্ত্রের মূখে জিম্মি করে ঘরের একটি কক্ষে আটকে রেখে বাহির থেকে সিটকারী বন্ধ করে দেয় এবং ডাকাতি সংঘটিত করে।

মো. লিয়াকত আলীর ছেলে মো. কবির হোসেন জানান, মুখোশ পরিহিত ৬ থেকে ৭ জনের একটি ডাকাত দল ঘরে ঢুকে দেশীয় অস্ত্রসস্ত্র উঁচিয়ে ভয়ভিতি প্রদর্শন করে তাদের পরিবারের লোকজনকে জিম্মি করে ফেলে। ডাকাতদল তাদের একটি কক্ষে অবরুদ্ধ করে রাখে ও কক্ষের বাইরে দিয়ে সিটকারী আটকিয়ে দেয়। ওই সময় ডাকাতদল আলমিরার চাবি দিতে বলে। এতে তার মা অস্বীকৃতি জানালে ডাকাতদল তাদের মারধর করে। একপর্যায়ে তারা চাবি দিয়ে দেন।

মো. কবির হোসেন আরও জানান, ডাকাতদল তাদের একটি আলমিরা খুলে এবং অপর একটি আলমিরা ভেঙ্গে কমপক্ষে ৫ ভরি স¦র্ণালংকার, নগদ প্রায় এক লাখ টাকা এবং ৫টি মোবাইল ফোন সেট লুট করে নিয়ে যায়। তারা পরিবারের লোকজন একটি কক্ষে আটকা থাকায় বের হতে পারেনি। পরে সকাল বেলায় জানালা খুলে শোর-চিতকার দিলে একজন পথচারি এসে দরজা খুলে দিলে তারা বেরিয়ে এসে ডাকাতির ঘটনা জানান। পরে তারা বিষয়টি লাকসাম থানা পুলিশকে অবহিত করেন।

এই ব্যাপারে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার প্রস্তÍুতি চলছে। ঘটনাটি অত্যন্ত সুক্ষ্মভাবে তদন্ত করা হচ্ছে। তবে এই ঘটনায় এখন পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};