ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
393
মুরাদনগরে শিক্ষার পরিবেশ ব্যাহত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
Published : Thursday, 12 March, 2020 at 6:37 PM
মুরাদনগরে শিক্ষার পরিবেশ ব্যাহত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশমো. হাবিবুর রহমান, মুরাদনগর ||
কুমিল্লার মুরাদনগর উপজেলার ধামঘর ইউনিয়নের খুরুইল আজগরিয়া আলিম মাদরাসায় শিক্ষার পরিবেশ ব্যাহত করাসহ অধ্যক্ষ মাওলানা আনিসুর রহমান মোল্লার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের প্রতিবাদে বৃহস্পতিবার সকালে ওই মাদরাসার সামনে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
মাদরাসা গভর্নিং বডির সভাপতি মোহাম্মদ আলমগীর কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন শিক্ষক প্রতিনিধি সামছুল ইসলাম, সাবেক অভিভাবক সদস্য আব্দুল লতিফ মেম্বার, আরবী প্রভাষক ইদ্রিস আলী, অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন মাদরাসার দাতা সদস্য মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম সরকার, অভিভাবক সদস্য সেলিম সরকার, শিউলি আক্তার, আওয়ামীলীগ নেতা হারুন অর রশীদ, আবুল হোসেন মুন্সী, শাহআলম সরকার, রুহুল আমিন, শরিফুল ইসলাম, কামাল হোসেন ও শাহজাহান সরকার প্রমুখ। বক্তারা একটি মহল কর্তৃক মাদরাসায় শিক্ষার পরিবেশ ব্যাহত করাসহ অধ্যক্ষ মাওলানা আনিসুর রহমান মোল্লার বিরুদ্ধে একের পর এক গভীর ষড়যন্ত্র করার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন এবং অনতিবিলম্বে পরিকল্পিত উক্ত ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।
খোঁজ নিয়ে জানা যায়, তথাকতিথ অধ্যক্ষ দাবিদার ছলিম উল্লাহ মাদরাসার অধ্যক্ষ মাওলানা আনিসুর রহমান মোল্লা ও গভর্নিং বডির সভাপতি মোহাম্মদ আলমগীর কবিরের বিরুদ্ধে একের পর মামলা করে ও বিভিন্ন স্থানে অভিযোগ দিয়ে হয়রানি করে আসছে। এরই জের ধরে গত ৭ মার্চ শনিবার মাদরাসার সাধারণ সভা চলাকালীন অফিস কক্ষে ছলিম উল্লাহ তার ছেলেদের নেতৃত্বে বহিরাগত কয়েকজন এসে অধ্যক্ষ মাওলানা আনিসুর রহমান মোল্লাকে অশ্লীল ভাষায় গালমন্দ করে এবং প্রাণনাশের হুমকি-ধমকি দেয়। উক্ত ব্যাপারে মুরাদনগর থানায় একটি জিডি করা হয়েছে। ৮ মার্চ রোববার সকালে রেজিষ্ট্রেশন ফি’র নামে অধ্যক্ষ জেডিসি পরীক্ষার্থীদের মাদরাসা থেকে বের করে দেওয়ার অভিযোগ তুলে বিভিন্ন ভাবে অপ:প্রচার অব্যাহত রাখে।
মাদরাসার অধ্যক্ষ মাওলানা আনিসুর রহমান মোল্লা জানান, জেডিসি পরীক্ষার্থীদের মাদরাসা তহবিল থেকে টাকা দিয়ে রেজিষ্টেশন সম্পন্ন করা হয়েছে। আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক। তিনি বিষয়টির ব্যাপারে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।   





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};