ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
429
মুক্তির লড়াই এখনও শেষ হয়নি : আলাল
Published : Sunday, 8 March, 2020 at 11:05 PM
 মুক্তির লড়াই এখনও শেষ হয়নি : আলালস্বাধীনতা যুদ্ধ শেষ হলেও মুক্তির লড়াই এখনো শেষ হয়নি বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

রোববার (৮ মার্চ) জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের উদ্যোগে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও অযৌক্তিকভাবে বিদ্যুৎ এবং পানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

আলাল বলেন, ‘আমরা মনে করি, বাংলাদেশে স্বাধীনতার যুদ্ধ শেষ হয়েছে। মুক্তির লড়াই এখনো শেষ হয়নি। দেশের মানুষ মুক্তি পায়নি বলেই আজ একাত্তরের বীর সৈনিকদের রাস্তায় আন্দোলন করতে হচ্ছে।’

তিনি বলেন, দেশে গণতন্ত্র ফিরিয়ে না দেয়া পর্যন্ত, বেগম খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত মুক্তিযোদ্ধারা ও মুক্তিযোদ্ধার দল রাজপথ ছাড়বেন না।

তিনি আরও বলেন, আমরা বাংলাদেশের জনগণের ভোটের অধিকার ও প্রতিষ্ঠিত গণতন্ত্র দেখতে চাই। তার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করতে হবে। তাহলে দেশ গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরে পাবে।

মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, স্বনির্ভরবিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী, কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার, কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};