ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
495
করোনা ভাইরাসে আক্রান্ত জেমস বন্ড!
Published : Thursday, 5 March, 2020 at 11:51 PM
 করোনা ভাইরাসে আক্রান্ত জেমস বন্ড!  বিনোদন ডেস্ক ||
হলিউডের তুমুল জনপ্রিয় চরিত্র জেমস বন্ড। এই চরিত্রকে নিয়ে মুক্তি পাওয়া সবগুলো সিনেমা সুপারহিটের তকমা পেয়েছে। এবার সিরিজের ২৫তম সংস্করণ ‘নো টাইম টু ডাই’ সিনেমা মুক্তি পেতে চলেছে। কথা ছিলো আসছে এপ্রিলেই প্রেক্ষাগৃহে যাবে সিনেমাটি।

সে লক্ষে বিশাল আয়োজনে এর প্রচারণাও শুরু হয়েছে। তবে করোনা ভাইরাসে আতঙ্ক হয়ে সরে দাঁড়ালেন জেমস বন্ড। সম্প্রতি বিশ্বজুড়ে করোনা ভাইরাস মহামারিতে পরিণত হয়েছে। চারদিকে এই ভাইরাসে আক্রান্ত হওয়ার ভয়। তাই এই অস্থির সময়ে জেমস বন্ড সিরিজের নতুন কিস্তির মুক্তি পিছিয়ে দেয়া হয়েছে।

জানা গেছে, বিশ্বের অন্যতম বড় সিনেমা বাজার চীনে। সেখানে প্রায় ৭০ হাজার সিনেমা হলে মুক্তি দেয়ার পরিকল্পনা ছিলো ‘জেমস বন্ড’র নতুন কিস্তিটি। সেই উপলক্ষে চীনের বেইজিং সফরে যাওয়ার কথা ছিল জেমস বন্ড ও তার টিমের। কিন্তু করোনা ভাইরাসের আঁতুরঘর চীনের সেই সফর বাতিল করা হয়েছে। সেইসঙ্গে ছবিটির মুক্তিও পিছিয়ে দেয়া হয়েছে ৭ মাস।

নতুন তারিখ অনুযায়ী যুক্তরাজ্যে সিনেমাটি মুক্তি পাবে ১২ নভেম্বর এবং যুক্তরাষ্ট্রে ২৫ নভেম্বর। এমন খবর প্রকাশ করেছে হলিউড রিপোর্টার।

সিনেমাটির মুক্তি পিছিয়ে যাওয়া প্রসঙ্গে জেমস বন্ডের টুইটার পেইজে জানানো হয়েছে, বিশ্বব্যাপী সিনেমার বাজারের অবস্থা সতর্কতার সঙ্গে বিবেচনা করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

‘নো টাইম টু ডাই’ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন ক্যারি জোজি ফুকুনাগা এবং মেট্রো গোল্ডউইন মেয়ার ও ইয়ন প্রডাকশনসের ব্যানারে প্রযোজনা করেছেন মাইকেল জি উইলসন ও বারবারা ব্রুকলি। সিনেমাতে ড্যানিয়েল ক্রেইগ তার পঞ্চম আউটিংয়ে এমআই-৬ এজেন্ট জেমস বন্ডের চরিত্রে অভিনয় করেছেন।

রালফ ফিয়েনেস, নাওমি হ্যারিস, বেন হিশাও, ররি কিনার, জেফ্রি রাইট, লিয়া সেদুও, ক্রিস্টফ ভালৎজ এবং রেফ ফাইঞ্জ-এর করা পূর্ববর্তী চলচ্চিত্রগুলোর ভূমিকাতে অভিনয় করেছেন রামি মালেক, আনা ডি আরমাস, লাসনা লঞ্চ, ডেভিড ডেনিসেক, ডালি বেনসালাহ এবং বিলি ম্যাগনুসেন।

এবারের গল্পে দেখা যাবে, জ্যামাইকায় শান্ত জীবনযাপন করছে জেমস বন্ড। একদিন পুরনো এক বন্ধু সহযোগিতা চাইতে যায় তার কাছে। বন্ধুর আহ্বানে সাহায্যের হাত বাড়িয়ে অপহৃত এক বিজ্ঞানীকে উদ্ধারের অভিযানে নেমে পড়েন বন্ড। কিন্তু মিশনে বাধা হয়ে দাঁড়ায় রামি মালেক, যার কাছে রয়েছে অত্যাধুনিক সব অস্ত্র। তাকে পরাস্ত করার মিশনই ‘নো টাইম টু ডাই’।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};