ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
320
মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক, দেখা করার কথা বলে গণধর্ষণের অভিযোগ
Published : Wednesday, 26 February, 2020 at 12:00 AM
 
বুড়িচং প্রতিনিধি।। কুমিল্লার বুড়িচং উপজেলা ময়নামতির রাণীর বাংলায় ২০ বছর বয়সী এক যুবতীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুড়িচং থানায় ধর্ষিতার মা বাদী হয়ে মো: লিমন (১৯), মো:বিল্লাল হোসেন (১৯), মো: খোকন মিয়া (২০) ও মো: আনিস (২০) সহ অজ্ঞাত আরো ৩/৪ জনের বিরুদ্ধে ২৫ ফেব্রুয়ারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় ২৫ ফেব্রুয়ারী মঙ্গলবার বুড়িচং থানাধীন দেবপুর ফঁড়ির এসআই নন্দন চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে দুই ধর্ষককে গ্রেফতার করে।
মামলার অভিযোগে জানা যায়, জেলার লাকসাম উপজেলার ছিলইন (উ:পাড়া) গ্রামের মো: আব্দুর রাজ্জাকের মেয়ে ছদ্দ নাম রোজিনা আক্তার (২০) এর সাথে বিগত ২ বছর ধরে সদর দক্ষিণ উপজেলার কোটবাড়ি এলাকার মো: বিল্লাল হোসেন (১৯) এর সাথে মোবাইল ফোনে পরিচয় থেকে এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিগত এক মাস আগে রোজিনা আক্তার কুমিল্লা ইপিজেডে নতুন চাকুরীতে যোগদান করে তারই সুবাদে বিল্লাল হোসেন গত ২২ ফেব্রুয়ারী রোজিনাকে মোবাইলে ফোন করে কোটবাড়িতে দেখার কথা বলে নিয়ে যায়। দেখা করার সময় এক পর্যায়ে বিবাদী বিল্লাল হোসেন রোজিনা আক্তারকে বিয়ের প্রলোভন দেখায়। গত ২৪ ফেব্রুয়ারী বিয়ের প্রলোভনে পুনরায় বিল্লাল হোসেন ভিক্টিমকে ডেকে কোটবাড়ি এলাকায় নিয়ে যায়। সেখান থেকে বিল্লাল হোসেন ও তার ৪/৫ জন সহপার্টি সহ রোজিনাকে নিয়ে সিএনজি যোগে বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের রাণীর বাংলোয় নিয়ে যায়। তার কিছুক্ষণ পরেই বিল্লাল ও তার সহপার্টি মিলে রোজিনার হাত মুখ বেঁধে জোরপূর্বক গণধর্ষণ করে এবং রোজিনার সাথে থাকা নগদ ৫ হাজার ১শত টাকা ও একটি এনড্্রয়েড মোবাইল ধর্ষক খোকন মিয়া লুটকরে পালিয়ে যায়। ধর্ষণের ঘটনা বাহিরে গিয়ে কাউকে জানালে রোজিনাকে প্রাণে মেরে ফেলার হুমকি ও ভয়ভীতি দেয় বিল্লাল হোসেন ও তার সহপার্টিরা। এ ঘটনায় ২৫ ফেব্রুয়ারী ধর্ষিতা রোজিনা নিজে বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করে। মামলার আসামীরা হলো-বুড়িচং উপজেলার লিমন (১৯), সদর দক্ষিণ উপজেলা কোটবাড়ি এলাকার মো: বিল্লাল হোসেন (১৯), মো: খোকন মিয়া (২০), বুড়িচং উপজেলার মো: মো: আনিস (২০) সহ আরো অজ্ঞাত ৩/৪জন।
এ ঘটনায় ২৫ ফেব্রুয়ারী মঙ্গলবার বুড়িচং থানাধীন দেবপুর ফঁড়ির এসআই নন্দন চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে দুই ধর্ষককে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো বুড়িচং উপজেলার বাগিলারা গ্রামের মৃত: আবুল হাসেম এর ছেলে খোকন মিয়া (২০) ও চান্দিনা উপজেলার রানীরচর গ্রামের মো: মহসিন মিয়ার ছেলে মো: আনিস (২০)।

 









© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};