ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
179
 দেবিদ্বারে শাকিল হত্যাকাণ্ডের বিচার দাবিতে বিক্ষোভ
Published : Saturday, 15 February, 2020 at 12:00 AM, Update: 15.02.2020 2:26:21 AM
 দেবিদ্বারে শাকিল হত্যাকাণ্ডের বিচার দাবিতে বিক্ষোভশাহীন আলম, দেবিদ্বার ||
যে সন্তানকে তিল তিল করে স্নেহ-মমতায় এত বড় করে তুলেছেন, সে আজ বেঁচে নেই। আল্লাহ অ’ আমার এই সর্বনাশটা কেন করলা! আমার পোলার কী দোষ ছিল?’ তোমরা আমার নারী ছেড়া ধন শাকিলকে এনে দাও। শাকিলের মায়ের এমন আহাজারিতে চোখ ছলছল উপস্থিত সবার।
প্রতিবাদ সভা চলাকালে ব্যানারে শাকিলের ছবিতে চুমু দিয়ে এভাবেই আর্তনাদে ভেঙে পড়েন শাকিলের মা হাসনেয়ারা ও খালাসহ তার নিকট আত্মীয়স্বজন।  তাদের আহাজারীতে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। এসময় শাকিল হত্যাকারীদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর শ্লোগানে প্রকম্পিত হয় আকাশ বাতাস। গগণবিধারী কান্নার প্রতিটা নোনাজল যেন নিরীহ শাকিল হত্যার বিচার চাইছে।
গতকাল শুক্রবার বিকাল ৩টায় উপজেলার রাধানগর উচ্চ বিদ্যালয় মাঠে কিশোর শাকিল হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে রাধারনগর এলাকাবাসী। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, মো. সুলতান আহমেদ ভূঁইয়া, ইউপি সদস্য মফিজুল ইসলাম, মো. কামাল হোসেন,  মাহবুব আলম সরকার, আরিফুল ইসলাম মিয়াজী, ফারহান ভূঁইয়া,জাহাঙ্গীর আলম ভূইয়া, মো. জাকির হোসেন, জহিরুল ইসলাম ভূঁইয়া,বদিলউল আলম ভূঁইয়া, রাসেল আহমেদ, মাহবুুব আলম, আল আমিন ভূঁইয়া,  মো. আসাদুল্লাহসহ আরও অনেকে।
মো. আনিছুর রহমান মিয়াজীর পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তারা বলেন, নিরীহ শাকিল হত্যাকা-ের সাথে যারা জড়িত তারা সবাই চিহ্নিত। মামলার চার ঘন্টার মধ্যে প্রধান আসামী হত্যাকারী আরিফকে গ্রেফতার করায় থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে বক্তার আরও বলেন, যারা এখনও ধরা পড়েনি তাদের অবিলম্বে গ্রেফতার করে ফাঁসি দিতে হবে। এসময় শাকিল হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধনে রাধানগনর ও পাশ^বর্তী বিভিন্ন গ্রাম থেকে শত শত নারী পুরুষ অংশ নেয়।  
প্রসঙ্গত, গত রবিবার বিকালে পূর্ব শত্রুতার জের ধরে রাধানগর গ্রামের কিশোর শাকিল নামে এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যাকা-ের ঘটনায় আরিফ নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। আরিফ আদালতে শাকিল ১৬৪ ধারায় জবানবন্ধী দেয়। এ মামলায় অন্য আসামারী পলাতক রয়েছে।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};