ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
124
সাধন হত্যাকারীদের গ্রেপ্তার করা না হলে সড়ক অবরোধের হুমকি
Published : Thursday, 16 January, 2020 at 12:00 AM
সংবাদদাতা: কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের আহবায়ক খায়রুল আলম সাধন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বুধবার দুপুরে মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাঙ্গরা বাজার থানা যুবলীগের উদ্যোগে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে আওয়ামীলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মৎস্যজীবীলীগ, তরুণলীগ ও মহিলা লীগসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ এবং শত শত নারী-পুরুষ অংশ নেয়। মানববন্ধন শেষে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সভাপতি বাহাউদ্দিন বাহার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম সরকার। বাঙ্গরা বাজার থানা যুবলীগের আহবায়ক নাইউম খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান শরিফুল ইসলাম, ওমর ফারুক সরকার, জাকির হোসেন, সবেক ইউপি চেয়ারম্যান আবদুল হাকিম সওদাগর, আওয়ামীলীগ নেতা তৌফিক সিদ্দিকী, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক রুহুল আমীন, উপজেলা যুবলীগের সদস্য আরিফুল ইসলাম সাহেদ, আওয়ামী মহিলালীগ নেত্রী কুলসুম আক্তার মিতু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রহিম পারভেজ, যুবলীগ নেতা হেলাল উদ্দিন মাস্টার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফয়সাল আহমেদ নাহিদ, বাঙ্গরা বাজার থানা ছাত্রলীগের আহবায়ক আবুল কালাম, নিহত খায়রুল আলম সাধনের একমাত্র ছেলে ওয়ালী আহম্মদ সুমন্ত প্রমুখ।
সমাবেশে বক্তারা ‘গত সাত দিনেও কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের আহবায়ক খায়রুল আলম সাধন হত্যাকারীদের গ্রেফতার করতে না পারায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। আগামী ৪৮ ঘন্টার মধ্যে হত্যাকারীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন। অন্যথায় ঢাকা-চট্টগ্রাম ও কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ করার হুমকি দেন বক্তারা।
ইউনিয়ন যুবলীগ নেতা বিল্লাল হোসেনের উপস্থাপনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান বাবুল আহম্মেদ মোল্লা, কাইয়ুম ভুইয়া, রুহুল আমিন, থানা যুবলীগের যুগ্ম-আহবায়ক আব্দুল্লাহ নজরুল, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান বাকির, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব সেলিম সরকার, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম জুয়েল, বাঙ্গরা বাজার উপজেলা বাস্তবায়ন পরিষদের সভাপতি ইঞ্জিনিয়ার মনির খান ও ইউপি সদস্য মমতাজ বেগম প্রমুখ।
উল্লেখ্য, গত ৯ জানুয়ারি বৃহস্পতিবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকা থেকে খায়রুল আলম সাধনের লাশ উদ্ধার করে পুলিশ। ওইদিন সকালে ঢাকার বনশ্রী এলাকার বাসা থেকে দুই লাখ টাকা সাথে নিয়ে তিনি মুরাদনগরের উদ্দেশ্যে রওয়ানা করেছিল।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};