ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
460
মহাসড়কের চান্দিনার মাধাইয়া বাসস্টেশনে অবৈধ স্থাপনা উচ্ছেদ
Published : Wednesday, 15 January, 2020 at 12:00 AM, Update: 15.01.2020 2:22:02 AM
মহাসড়কের চান্দিনার মাধাইয়া বাসস্টেশনে অবৈধ স্থাপনা উচ্ছেদবিশেষ প্রতিবেদক: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া বাস স্টেশন এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক ও জনপথ বিভাগ (সওজ)।
মঙ্গলবার (১৪ জানুয়ারী) দিন ব্যাপী ওই উচ্ছেদ অভিযানে মাধাইয়া ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয় সহ অন্তত ৮০টি স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।
সড়ক বিভাগের আওতাধীন ঢাকা-চট্টগ্রাম জাতীয় মহাসড়কের (এন-১) ৬৯তম কিলোমিটারে উপজেলার মাধাইয়া বাজার অংশে সড়ক ও জনপথ এর অধিগ্রহণকৃত ভূমিতে অবৈধ ভাবে দোকান পাট নির্মাণ করে দখল করে রাখে স্থানীয় প্রভাবশালীরা।  
মহাসড়কের পাশে এমন অবৈধ স্থাপনায় একদিকে যান চলাচলে বিঘœ অপরদিকে দুর্ঘটনার শঙ্কা থাকায় এই উচ্ছেদ অভিযান চালানো হয় বলে  জানান সওজ কর্মকর্তারা।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং এস্টেট ও আইন কর্মকর্তা (উপ-সচিব) মনোয়ারা বেগম এর নির্দেশে উচ্ছেদ অভিযান পরিচালনা করেন সওজ চট্টগ্রাম জোন। এসময় চান্দিনা থানার পুলিশ এস আই ডালিম কুমার, এ এস আই নাজিম উদ্দিনসহ সংগীয় ফোর্স এবং ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশের এস আই মো, মিন্টু মোল্লা এবং জেলা পুলিশ সার্বিক সহযোগীতা করেন।
এব্যাপারে কুমিল্লা সড়ক ও জনপথ বিভাগের প্রকৌশলী মো. আহাদ উল্লাহ বলেন, জনগুরুত্ত্বপূর্ণ, জনস্বার্থে ও সড়কের নিরাপত্তা জনিত করণে ওই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। আবারো যদি দোকান এবং স্থাপনা গড়ে তুলে আবারো ভেঙ্গে দেয়া হবে।









© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};