ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
336
চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস খাদে
বিদেশ ফেরত ভাইকে নিয়ে ফেরা হলো না বোন-ভগ্নিপতির
Published : Thursday, 2 January, 2020 at 12:00 AM, Update: 02.01.2020 3:11:33 AM
চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস খাদেস্টাফ রিপোর্টার, চৌদ্দগ্রাম ||
ঢাকার বিমানবন্দর থেকে প্রবাস ফেরত ভাইকে নিয়ে ফেরার পথে কুমিল্লায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে বোন ও তার স্বামী নিহত হয়েছেন। হৃদয়বিদারক ও মর্মান্তিক এ দুর্ঘটনায় আহত হয়েছেন গাড়িটির চালকসহ ২ জন। গতকাল বুধবার সকাল সাড়ে নয়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার সুজাতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার নরসিনপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম(৩৩) ও তার স্ত্রী চার মাসের অন্তঃস্বত্তা রুমি আক্তার(১৯)। আহতরা হলেন; কবিরহাটের বরফনগর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সৌদিআরব ফেরত হুমায়ন কবির(৩৩) ও মাইক্রোবাস চালক ঢাকা সাভারের রাজপুর বাড়িয়া গ্রামের গোলাম হোসেনের ছেলে মমিনুল ইসলাম।
মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আবু বক্কর ছিদ্দিক জানান, ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদিআরব প্রবাসী ভাই হুমায়ন কবিরকে রিজার্ভ মাইক্রোবাসে(ঢাকামেট্রো-খ-১২-৬৯৭৩) করে নিজ বাড়ি নোয়াখালীর কবিরহাটের উদ্দেশ্যে ফিরছিলেন রুমি আক্তার। পথিমধ্যে মাইক্রোবাসটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের চিওড়া ইউনিয়নের সুজাতপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের নিচে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে রুমি আক্তার ও তার স্বামী সাইফুল ইসলাম নিহত হয়েছেন। এছাড়া আহত হন মাইক্রোচালক মমিনুল ইসলাম ও প্রবাসী হুমায়ন কবির। খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়। এছাড়া আহত মমিনুল ইসলাম ও হুমায়ন কবিরকে উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এরমধ্যে আশঙ্কাজনক অবস্থায় মাইক্রোচালক মমিনুল ইসলামকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};