ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
431
দাউদকান্দিতে পালিয়ে রক্ষা পেলো অবৈধ ড্রেজার ব্যবসায়ী
Published : Friday, 13 December, 2019 at 12:00 AM, Update: 13.12.2019 1:29:00 AM
দাউদকান্দিতে পালিয়ে রক্ষা পেলো অবৈধ ড্রেজার ব্যবসায়ীআলমগীর হোসেন,দাউদকান্দি: দাউদকান্দিতে পালিয়ে রক্ষা পেলেন অবৈধ ড্রেজার ব্যবসায়ী । ১২ ডিসেম্বর বৃহস্পতিবার উপজেলার বারপাড়া ইউনিয়নের ইছাপুর গ্রামে অবৈধ ড্রেজারে ফসলি কৃষি জমি থেকে মাটি কাটা হচ্ছে এমন সংবাদে দ্রুত ঘটনাস্থল ছুটে যান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সেলিম শেখ । ম্যাজিস্ট্রেট আসার সংবাদ ছড়িয়ে পড়ায় পালিয়ে যান ড্রেজার মালিক ও তার সহযোগীরা । জানা যায়, ইছাপুর গ্রামের হাফিজ মৃধার ছেলে মো: আল-আমিন মৃধা দীর্ঘদিন সরকারী নিয়ম নীতি তোয়াক্কা না করে একের পর এক ড্রেজারের মাধ্যমে ফসলি জমি থেকে মাটি কেটে বাড়ি ভরাট করে আসছেন । এতে পরিবেশ ও জমি নষ্ট হচ্ছে । স্থানীয়রাও তার এমন কর্মকান্ডে প্রচন্ড ক্ষোভ প্রকাশ করেছেন । উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সেলিম শেখ ঘটনাস্থলে পৌছে ড্রেজারে ব্যবহারকৃত পাইপ ও অন্যন্য যন্তাংশ বিনষ্ট করে দেন । দাউদকান্দি উপজেলা প্রশাসনের এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে এলাকাবাসী বলেন, অবৈধ ড্রেজার ব্যবসায়ীরা মাটি ভরাটের নামে আমাদের ফসলি জমি নষ্ট করছেন। তাই এদেরকে শাস্তির আওতায় আনার দাবি জানাচ্ছি।









© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};