ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
173
 সপ্তম স্বর্ণ উপহার দিলেন ফেন্সিংয়ের ফাতেমা
Published : Sunday, 8 December, 2019 at 12:00 AM
   সপ্তম স্বর্ণ উপহার দিলেন ফেন্সিংয়ের ফাতেমা  বিশেষ সংবাদদাতা ।  ।  
মাঝে তিনদিন ছিলো না একটি স্বর্ণপদকও। আজ (শনিবার) এক দিনেই বাংলাদেশের ঝুলিতে এলো তিনটি স্বর্ণ। ভারোত্তলনে মাবিয়া আক্তার সীমান্ত এবং জিয়ারুল ইসলামের পর এবার ফেন্সিং থেকে সোনার পদক জিতেছেন ফাতেমা মুজিব।

ফেন্সিং ডিসিপ্লিনে মেয়েদের একক সাবরে ইভেন্টে বাংলাদেশের পক্ষে দিনের তৃতীয় ও সবমিলিয়ে সপ্তম স্বর্ণ পদকটি জিতেছেন ফাতেমা মুজিব।

এবারের এসএ গেমসে ফেন্সিংয়ে বিশাল এক দল পাঠিয়েছে বাংলাদেশ। দেশে অপ্রচলিত এ খেলায় ২৩ খেলোয়াড়ের সঙ্গে ৫ অফিসিয়াল গেছেন নেপালে। তাদের মধ্যে ৩ জনই ম্যানেজার। এই বিশাল বহরের দল আজকের আগে গোটা তিনেক ব্রোঞ্জ জিতেছিল।

ফেন্সিংয়ের স্বর্ণটি কাঠমান্ডু-পোখারা এসএ গেমসে বাংলাদেশের সপ্তম এবং সপ্তম দিনের তৃতীয়। আজ (শনিবার) গেমসের সপ্তম দিনে বাংলাদেশকে প্রথম গোল্ড এনে দেন ভারোত্তোক মাবিয়া আক্তার সীমান্ত। এরপর ভালোত্তোলক জিয়ারুল জয় করেন দিনের দ্বিতীয় গোল্ড। সেই ধারাবাহিকতায় সপ্তম গোল্ড এলো ফ্রেন্সিং থেকে।

এসএ গেমসের ২৬ ডিসিপ্লিনের মধ্যে বাংলাদেশ অংশ নিচ্ছে ২৫টিতে। এবার বেশ কয়েকটি ডিসিপ্লিনে খেলছে না ভারত। যে কারণে, অন্য দেশগুলোর পদক বাড়ছে আগের তুলনায়। বাংলাদেশ ইতিমধ্যে ২০১৬ সালের সাফল্য ছাড়িয়ে গেছে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};