ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
101
কুমিল্লা শিক্ষা বোর্ডের শীতকালীন প্রতিযোগিতা উপলক্ষে প্রস্তুতি সভা
Published : Thursday, 5 December, 2019 at 12:00 AM
৪৯ তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষে কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডে হল রুমে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে এ সভা অুষ্ঠিত হয়। বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে ও কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লা’র ব্যাবস্থাপনায় ৬ দিনব্যাপি (১৭ থেকে ২২ জানুয়ারি) ৪৯ তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯-২০ কুমিল্লা স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে।
আগামি ১৭ জানুয়ারি শুক্রবার সকাল ৯টায় প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি (এমপি) অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী (এমপি) কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার ও মাধ্যামিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের সচিব মোঃ সোহরাব হোসাইন। ২২ জানুয়ারি সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করবেন কুমিল্লা সদর আসনের সংসদ আ ক ম বাহাউদ্দিন বাহার। বুধবার বিকেলে প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: আবদুস ছালাম। সভার শুরুতে জাতীয় এ ক্রীড়া আয়োজন সফল করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। চেয়ারম্যান প্রফেসর মো: আবদুস ছালাম বলেন, এ ক্রীড়া অনুষ্ঠান কুমিল্লা শিক্ষা বোর্ডের পাশাপাশি কুমিল্লা বাসীর অনুষ্ঠান। আমাদের সকলে মিলে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে ও কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লা’র ব্যাবস্থাপনায় ৬ দিনব্যাপি ৪৯ তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯-২০ সফল করতে হবে।
সভায় প্রতিযোগিতার সাংগঠনিক বিষয় তুলে ধরেণ কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব নূর মোহাম্মদ। সভায় উপস্থিত ছিলেন ও পরীক্ষা নিয়ন্ত্রক ড. মো: আসাদুজ্জামান, কলেজ পরিদর্শক প্রফেসর মো: জহিরুল ইসলাম পাটোয়ারী, বিদ্যালয় পরিদর্শক মো: আজহারুল ইসলাম, উপ-পরিচালক (হিওনি) মোহাম্মদ ছানাউল্যাহ, উপ-বিদ্যালয় পরিদর্শক মোহাম্মদ কামরুজ্জামান, উপ-কলেজ পরিদর্শক বিজন কুমার চক্রবর্ত্তী, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (সনদ) ড. মো: শফিকুল ইসলাম, উপ-সচিব (প্রশাসন) এ কে এম সাহাব উদ্দিন, উপ-বিদ্যালয় পরিদর্শক মোহাম্মদ জাহিদুল হক, উপ-সচিব (একাডেমি) ও কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের ভারপ্রাপ্ত ক্রীড়া কর্মকর্তা মোহাম্মদ সাফায়েত মিয়া, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (উচ্চ মাধ্যমিক) মোহাম্মদ হাবিবুর রহমান, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (মাধ্যমিক) মোহাম্মদ শফিকুল ইসলাম, সিনিয়র তথ্য অফিসার মীর হোসেন আহসানুল কবির, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, ক্রীড়া অফিসার সুমন মিত্র, জেলা কালচারাল অফিসার আয়াজ মাবুদ, কুমিল্লা শিক্ষা অফিসার, সাংবাদিক ও ক্রীড়া সংগঠক আবুল হাসনাত বাবুল, ক্রীড়া সংগঠক বদরুল হুদা জেনু, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মাহাবুবুল আলম চপল, কর্মচারী কল্যান সমিতির সভাপতি মো: আব্দুল খালেক, সমিতির সাধারণ সম্পাদক সৈয়দ মকবুল আহমদ, বিভিন্ন স্কুলের ক্রীড়া শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};