ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
406
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ
Published : Wednesday, 20 November, 2019 at 1:59 PM
 ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধজেলা প্রতিনিধি ।  ।  

নতুন সড়ক পরিবহন আইন বাতিলের দাবিতে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় যানবাহন চলাচল বন্ধ করে দিয়েছেন পরিবহন শ্রমিকরা। তারা সব যানবাহন বন্ধ করে এলোমেলো করে রেখে দিয়েছেন।

এতে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে। হাজার হাজার গাড়ি সড়কে আটকা পড়েছে। শুধুমাত্র অ্যাম্বুলেন্স ছাড়া সব ধরনের যান চলাচলে বাধা দিচ্ছেন পরিবহন শ্রমিকরা।

বুধবার (২০ নভেম্বর) সকাল ৬টা থেকে পরিবহন ধর্মঘট পালনে সাইনবোর্ড এলাকায় অবস্থান নেন শ্রমিকরা। তারা অনেক পরিবহন থেকে যাত্রী ও চালকদের নামিয়ে দিয়ে গাড়ি খালি করে দেন।

শ্রমিকরা জানান, সরকার পরিবহন শ্রমিকদের পেটে লাথি মারার জন্য পরিবহনের ওপর নতুন আইন করেছে। এটা আইন নয় এটা পরিবহন শ্রমিকদের পেটে লাথি মারা। সরকারের এ আইন বাতিলের দাবিতে শ্রমিকরা ঐক্যবদ্ধ হয়ে সকাল হতে রাস্তায় নেমেছে। সরকার ‘কালো আইন’ বাতিল না করলে আমরা রাস্তা থেকে কিছুতেই পিছু হটবো না।

দূরপাল্লার যাত্রী আলী আশরাফ সকালে ঘুম থেকে উঠে চাচার মৃত্যুর সংবাদ পেয়ে ঢাকা হতে গ্রামের বাড়ি কুমিল্লার উদ্দেশ্যে রওনা দেন। তিনি একটি বাসে উঠে সাইনবোর্ডে এসে আটকা পড়েছেন। তিনি বলেন, যে অবস্থা দেখছি চাচার দাফন করতে পারবো বলে মনে হচ্ছে না।

নারায়ণগঞ্জ ট্রাফিক বিভাগের সিনিয়র এএসপি সালেহউদ্দিন আহমেদ বলেন, পরিবহন শ্রমিকরা সাইনবোর্ডে অবস্থান করে রাস্তার উভয়পাশে গাড়ি এলোপাতাড়ি করে রাস্তা বন্ধ করে দিয়েছে। আমরা পরিবহন শ্রমিকদের বুঝানোর চেষ্টা করছি।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};