ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
733
সাভারে ভারতকে ২৪৬ রানে গুটিয়ে দিলো বাংলাদেশ
Published : Saturday, 16 November, 2019 at 3:00 PM
   সাভারে ভারতকে ২৪৬ রানে গুটিয়ে দিলো বাংলাদেশ ক্রীড়া প্রতিবেদক ।  । 

দুই দেশেরই জাতীয় দল এখন খেলছে ইন্দোরে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচে। যেখানে বাংলাদেশকে একপ্রকার নাস্তানাবুদ করে রেখেছে ভারতীয় ক্রিকেট দল।

তবে বাংলাদেশের মাটিতে আবার ইমার্জিং এশিয়া কাপের ম্যাচে মুখোমুখি হয়েছে এ দুই দল। যেখানে ভারতকে অল্পেই বেঁধে ফেলেছে বাংলাদেশ দল। দারুণ বোলিং করেছেন সুমন খান, সৌম্য সরকার, মেহেদি হাসানরা।

সাভারের বিকেএসপির তিন নম্বর মাঠে আগে ব্যাট করে ২৪৬ রানে অলআউট হয়েছে ভারত। টুর্নামেন্টে টানা দ্বিতীয় জয় পেতে বাংলাদেশকে করতে হবে ২৪৭ রান।

টস হেরে আগে ব্যাট করতে নেমে শুরুতেই অধিনায়ক ও ওপেনার রবি শরৎ এর উইকেট হারায় ভারতীয় ইমার্জিং দল। এরপর আরিয়ান জুয়াল ৩৭ ও সানভির সিং ২৬ রান করে প্রাথমিক ধাক্কা সামাল দেন।

বাংলাদেশের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৮৮ রানের মধ্যে ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে গিয়েছিল ভারত। পঞ্চম উইকেটে ১২৫ রানের জুটি গড়েন আরমান জাফর ও ভিনয়ক গুপ্ত।

মাত্র ৯৮ বলে ৮ চার ও ৩ ছয়ের মারে ১০৫ রান করেন আরমান। ভিনয়কের ব্যাট থেকে আসে ৬৫ বলে ৪০ রানের ইনিংস। শেষদিকে হৃত্বিক শোকেন ১৬ রান করলে ভারতের ইনিংস থামে ২৪৬ রানে।

বাংলাদেশের পক্ষে একাই ৪ উইকেট নিয়েছেন সুমন খান। এছাড়া ২টি করে উইকেট নিয়েছেন সৌম্য সরকার ও তানভির ইসলাম। মাত্র ১টি উইকেট পেলেও, ১০ ওভারের স্পেলে কিপটে বোলিংয়ে ২৬ রান খরচ করেন মেহেদি।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};