ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
663
গাজা থেকে ইসরায়েলে রকেট বৃষ্টি
Published : Wednesday, 13 November, 2019 at 7:34 PM
 গাজা থেকে ইসরায়েলে রকেট বৃষ্টি আন্তর্জাতিক ডেস্ক ।  ।  

ফিলিস্তিনের জিহাদ আন্দোলনের অন্যতম শীর্ষ কমান্ডার বাহা আবু আল আত্তাকে হত্যার প্রতিশোধে অবরুদ্ধ গাজা উপত্যকা থেকে ইসরায়েলের ওপর বৃষ্টির মতো ব্যাপকহারে রকেট হামলা চালানো হয়েছে।

মঙ্গলবার গাজা উপত্যকায় বাহা আবু আল আত্তার বাড়িতে বিমান হামলা চালিয়ে তাকে সস্ত্রীক হত্যা করা হয়। ওই হামলায় তার দুই সন্তানসহ তিনজন আহত হয়েছেন।

জিহাদ আন্দোলনের এ কমান্ডারকে হত্যার পর সংগঠনের পক্ষ থেকে ইসরায়েলের ওপর ব্যাপকভাবে রকেট হামলা চালানো হয়। ইসরায়েলের ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা আয়রন ডোম বেশিরভাগ রকেট প্রতিহত করতে ব্যর্থ হয়েছে।

গাজা থেকে ছোড়া এসব রকেট ইসরায়েলের বিভিন্ন ভবনে আঘাত হানে এবং কয়েকটি মহাসড়কের উপর বিস্ফোরিত হয়েছে। এতে যান চলাচল বিঘ্ন হয়। এছাড়া, রকেট হামলায় বেশ কিছু ভবনে আগুন ধরে যায়। রকেট হামলায় অন্তত ১৩ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। তবে কেউ নিহত হয়েছে কি-না তা এখনও স্পষ্ট নয়।
মঙ্গলকার ভোরে গাজা উপত্যকার শেজাইয়া জেলায় কমান্ডার বাহা আবু আল-আত্তার বাড়িতে বোমা হামলা চালায় ইসরায়েলি সামরিক বাহিনী।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};