ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1010
নাটকে নামাজের দৃশ্য, আলোচনায় নিশো-তিশা
Published : Monday, 11 November, 2019 at 2:41 PM
 নাটকে নামাজের দৃশ্য, আলোচনায় নিশো-তিশা বিনোদন প্রতিবেদক ।  ।  

কনের সাজে রাতের রাস্তাায় ঘুরে বেরাচ্ছেন তানজিন তিশা। চোখে-মুখে ভয়ের ছাপ। নিজের চারপাশে তাকিয়ে কাউকে খুজছেন তিশা। মুহুর্তেই আরফান নিশো বরের সাজে হাজির। নাটকের শুরুতে দর্শক এটাই ধরে নিয়েছেন যে, বিয়ের আসর থেকে প্রেমিকাকে নিয়ে পালাচ্ছেন এক প্রেমিক।

হ্যাঁ, নিশো আর তিশা পালাচ্ছেন ঠিকই , তবে তারা কি প্রেমিক প্রেমিকা? এটা দেখতে হবে পুরো নাটকেই। এছাড়া নাটকটির একটা দৃশ্যে নামাজ পড়তে দেখা যাচ্ছে নিশোকে। অনেকেই প্রশংসা করেছেন দৃশ্যটির।

একজন দর্শক কমেন্ট ঘরে লিখেছেন, ‘সাভাবিক ভাবে বাংলা নাটকে নামাজের দৃশ্য দেখা যায়না তো এখন দেখে ভালো লাগছে।’ অন্য আরেক জন কমেন্ট করেছেন, ‘ভাই এই নাটকে নামাজকে সম্মান করা হয়েছে।মাশাল্লাহ। কাজল আরেফিন অমি অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা নাটক পরিবেশন করার জন্য।’

‘অনলি মি’ নাটকটি গত ৬ নভেম্বর ধ্রুব টিভি ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় নাটকটি। ইউটিউবে প্রকাশের পরপরই নিশো-তিশার অনবদ্য অভিনয়, ভিন্ন গল্প আর নির্মাণ শৈলীর কারণে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে আসে এটি। ৫ দিনেই ২২ লাখেরও বেশিবার দেখা হয়েছে নাটকটি।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, ‘আমার প্রতিটি নাটকই আমি দর্শকদের ভিন্ন মাত্রার বিনোদন দেওয়ার চেষ্টা করি। তবে, ‘অনলি মি’ নাটকটিতে একটু বেশিই ভিন্নতা পেয়েছেন দর্শক। নিশোর চরিত্রটি নিশো ভক্তদের আনন্দ দিয়েছে। গল্পটা সাধারণ, আমাদের চারপাশ থেকেই পাওয়া।’

মোশনরক এন্টারটেইনমেন্ট এর ব্যানারে নির্মিত ‘অনলি মি’ নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি । এতে নিশো- তিশা ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল হক পলাশসহ আরও অনেকে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};