ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
266
‘ছাত্রলীগ মারছিল আর উপাচার্যপন্থী শিক্ষকেরা হাততালি দিচ্ছিলেন’
Published : Wednesday, 6 November, 2019 at 3:21 PM
 ‘ছাত্রলীগ মারছিল আর উপাচার্যপন্থী শিক্ষকেরা হাততালি দিচ্ছিলেন’ বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ।  ।  

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) উপাচার্যের অপসারণ দাবিতে আন্দোলনরতদের ওপর ছাত্রলীগের হামলার সময় পাশে থাকা উপাচার্যপন্থী শিক্ষকেরা হাততালি দিচ্ছিলেন বলে জানিয়েছেন আন্দোলনকারীরা। গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামের অপসারণ দাবিতে আন্দোলনরত শিক্ষক-শিক্ষার্থীদের ওপর হামলা চালায় ছাত্রলীগ নেতাকর্মীরা।

বিশ্ববিদ্যালয়ের ৪৮তম ব্যাচের আন্তর্জাতিক সম্পর্ক বিভগের শিক্ষার্থী আশফার রহমান নবিন ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেন, ছাত্রলীগের নেতাকর্মীরা আমাদের সুশৃঙ্খল আন্দোলনে হঠাৎ হামলা করে। আমাদের যখন ছাত্রলীগের ছেলেরা মারধর শুরু করে তখন পাশে উপাচার্যপন্থী শিক্ষকেরা পাশে দাঁড়িয়ে উসকানি দিচ্ছিলেন। পরে ছাত্রীদের ওপরেও যখন হামলা করা হয় তখন ওই শিক্ষকেরা হাততালি দিচ্ছিলেন।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে উপাচার্যের অপসারণ দাবিতে বিশ্ববিদ্যালয়ের পুরাতন প্রশাসনিক ভবনের সামনে আয়োজিত সংহতি সমাবেশে তিনি এসব কথা বলেন। এই শিক্ষার্থীসহ গতকাল হামলার শিকার শিক্ষকেরা হামলার নির্মম বর্ণনা দেন।

এর আগে বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল থেকে ছাত্র-ছাত্রীরা বেরিয়ে এসে ক্যাম্পাসে বিক্ষোভ করেন। বিক্ষোভ শেষে দুপুর ১২টার দিকে সংহতি সমাবেশ শুরু করেন শিক্ষক-শিক্ষার্থীরা। সমাবেশ গতকাল হামলার শিকার শিক্ষক-শিক্ষার্থীরা ঘটনার বর্ণনা দেন।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};