ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
627
চলন্ত বাসে উঠার সময় বাস চাপায় রেলওয়ে কর্মচারী নিহত
Published : Wednesday, 23 October, 2019 at 5:46 PM
চলন্ত বাসে উঠার সময় বাস চাপায় দুলাল চন্দ্র দাস(৫০) নামের এক রেলওয়ে কর্মচারী নিহত হয়েছেন। বুধবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম বাজারের নতুন সড়কে এ ঘটনা ঘটে। নিহত দুলাল উপজেলা সদরের চাঁন্দিশকরা গ্রামের অনন্ত কুমার দাসের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিহত দুলাল চন্দ্র দাস মেয়ে তিথির এসএসসি পরীক্ষার ফি প্রদানের জন্য তাঁর ভাইসহ চট্টগ্রাম থেকে বাড়িতে আসেন। প্রতি সপ্তাহের ন্যায় বুধবার ভোরে দুই ভাই দুলাল ও শঙ্কর চৌদ্দগ্রাম বাজারে চট্টগ্রামের উদ্দেশ্যে গাড়ির জন্য অপেক্ষা করেন। এ সময় বড় ভাই শঙ্করের বাঁধা স্বত্ত্বেও চট্টগ্রামগামী দ্রুতগামী একটি বাসে দুলাল দৌঁড়ে উঠার চেষ্টা করলে বাসটির নিচে চাপা পড়েন।
স্থানীয়রা তাৎক্ষণিক আহত দুলালকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা করেন। পরবর্তীতে দুলালকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই জীবন হাজারী জানান, ‘দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছি’।

 






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};