ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
341
ব্রাহ্মণপাড়ায় দুই ফাষ্টফুড দোকনকে ২৫ হাজার টাকা জরিমানা
Published : Wednesday, 16 October, 2019 at 12:00 AM, Update: 16.10.2019 1:50:57 AM
ব্রাহ্মণপাড়ায় দুই ফাষ্টফুড দোকনকে ২৫ হাজার টাকা জরিমানাইসমাইল নয়ন ॥ লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনা, নোংরা পরিবেশে খাবার তৈরি, খোলা ও বিএসটিআই অনুমোদনবিহীন তেল ও মশলা ব্যবহার করে ক্রেতাদের মাঝে নি¤œ মানের খাবার বিক্রয় করার অপরধে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা সদরের হাজী নায়েব আলী মার্কেটের ৩য় তলায় অবস্থিত ঢাকাই কাবাব ও ফুচকা হাউজ ২০ হাজার টাকা জরিমান করেছেন ভ্রাম্যমান আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী এ অভিযানটি পরিচালনা করেন। এসময় একই বাজারের নিউ স্টার কাবাব এন্ড চটপটি হাউজকে একই অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করেছেন। এসময় ভ্রাম্যমান আদালতে উপজেলা স্যানিটারি পরিদর্শক পারভিন সুলতানা ও থানার এস আই রাজু আহাম্মেদ এর নেতৃত্বে পুলিশের একটি দল উস্থিত ছিলেন।
    ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর কাছে ঢাকাই কাবাব ও ফুচকা হাউজের মালিক মোঃ আলী আকবর ও নিউ স্টার কাবাব এন্ড চটপটি হাউজের ম্যানেজার জয়দল হোসেন লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনার কথা স্বীকার করেছেন। জরিমানার পাশাপাশি আদালত দুইটি প্রতিষ্ঠানকে ১ মাসের মধ্যে লাইসেন্সের আবেদনসহ খাবার প্রস্তুতের স্থান স্বাস্থ্যকর করার জন্য নির্দেশনা দেন।


 

 






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};