ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
236
ব্যাংকে টাকা জমা রেখে ফেঁসে গেছেন অভিনেত্রী
Published : Thursday, 10 October, 2019 at 2:57 PM
ব্যাংকে টাকা জমা রেখে ফেঁসে গেছেন অভিনেত্রী বিনোদন ডেস্ক ।  ।  

এই অভিনেত্রীর শেষ সম্বল ছিলো কিছু গয়না। সেই গয়না বিক্রি করেই এখন সংসার চালাচ্ছেন তিনি। হাতে কোনো টাকা নেই। ঘরে খাবারের ব্যবস্থা করার জন্য মানুষের কাছে ধার-দেনাও করেছেন। এমনই অবস্থা হয়েছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নূপুর অলঙ্কারের।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানান, তার অর্থনৈতিক অবস্থা ভীষণ খারাপ যাচ্ছে। ‘আগলে জনম মোহে বিটিয়া হি কিজো’ , ‘ঘর কি লক্ষ্মী বিটিয়া’ র মত শো এর এই জনপ্রিয় অভিনেত্রীর এই হাল হলো কী করে? এক ব্যাংকে টাকা জমা রেখে ফেঁসে গেছেন তিনি।

নূপুর অলঙ্কার বলেন, ‘পাঞ্জাব মহারাষ্ট্র সমবায় ব্যাংকের বিপর্যয়ের কারণে এই অনিশ্চয়তার মধ্যে জীবন কাটছে আমার। আমার সব টাকা এই ব্যাংকে জমা রেখেছি। ঘরে কোনও টাকা সঞ্চিত নেই। আমার গয়না বিক্রি ছাড়া আর কোনও রাস্তাই আমার কাছে খোলা ছিলো না।

এক অভিনেতার কাছ থেকে ৩০০০ টাকা ধারও নিয়ে ছিলাম। কবে যে ব্যাংকের সমস্যার সমাধান হবে। টাকাগুলো আবার না হারিয়ে যায়!’

উল্লেখ্য, সম্প্রতি পাঞ্জাব মহারাষ্ট্র সমবায় ব্যাংকে ২৫ হাজার কোটি টাকা দুর্নীতির অভিযোগে সমস্ত লেনদেন বন্ধ রাখা হয়েছে। এরফলে ওই সব ব্যাংকে যাদের টাকা আছে তারা পড়েছেন বিপাকে। এমনই গ্রাহকদের মধ্যে একজন হলেন অভিনেত্রী নুপূর অলঙ্কার। তিনিও ওই ব্যাংকে টাকা রেখে পড়েছেন মহাবিপদে।

সরকারের তরফে জানানো হয়েছে, ওই ব্যাংক থেকে আপাতত ৬ মাস অন্তর ১০ হাজার টাকা করে তোলা যাবে। পরবর্তী সময়ে এই মাত্রা বাড়িয়ে ২৫,০০০ করা হবে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};