ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
584
চান্দিনায় পিকআপ চাপায় যুবকের মৃত্যু দেখে শিশুর মৃত্যু
Published : Monday, 7 October, 2019 at 5:44 PM
চান্দিনায় পিকআপ চাপায় যুবকের মৃত্যু দেখে শিশুর মৃত্যুরণবীর ঘোষ কিংকর।
কুমিল্লার চান্দিনায় পিকআপ চাপায় মাসুম (২১) নামে এক যুবকের বিকৃত মরদেহ দেখে চিৎকার করে মরিয়ম (৪) নামে এক শিশুর মৃত্যু ঘটেছে।
সোমবার (৭ অক্টোবর) সকাল ৯টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া-বাখরাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো- যুবক মাসুম কুমিল্লার দেবিদ্বার উপজেলার রাধানগর পশ্চিমপাড়া এলাকার মোসলেম মিয়ার ছেলে এবং নিহত মরিয়ম মহাসড়কের ঘটনাস্থল সংলগ্ন বাড়ির রমজান আলীর মেয়ে।
প্রত্যক্ষদর্শী জামাল হোসেন, নিহত মরিয়মের পিতা রমজান আলীর বন্ধু মাসুম। সকালে মাসুম রমজান আলীর বাড়িতে আসলে রমজান আলী তার বন্ধু মাসুম ও মেয়েকে নিয়ে নাস্তা করার উদ্দেশ্য মহাসড়ক সংলগ্ন দোকানে আসছিল। এসময় কুমিল্লামুখী একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে মাসুমকে চাপা দিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে মাসুমের মাথা গলে মগজ বেরিয়ে ঘটনাস্থলে মৃত্যু ঘটে।
এদিকে চোখের সামনে এ ঘটনা দেখে চিৎকার দিয়ে জ্ঞান শূণ্য হয়ে পড়ে শিশু মরিয়ম। পরে তাকে স্থানীয় একটি প্রাইভেট হাসপাতলে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে।
হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাড়ির ইন-চার্জ মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুটির গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রত্যক্ষদর্শীদের তথ্যমতে ধারণা করা হচ্ছে প্রচন্ড ভয় পেয়ে শিশুটির মৃত্যু ঘটেছে।
এব্যাপারে জেলা সিভিল সার্জন ডা. মুজিব রাহমান জানান, এমন ঘটনা নতুন নয়। ভয়ঙ্কর ঘটনা, ছবি বা ভিডিও দেখেও শিশুদের হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যেতে পারে। চোখের সামনে ভয়ঙ্কর দুর্ঘটনা, যুবকের গলিত মগজ দেখে এই শিশুটিও হয়তো মারা গেছে।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};