ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
388
গয়েশ্বররা অর্থের পাহাড় গড়েছে-- হুইপ ইকবালুর রহিম
Published : Friday, 4 October, 2019 at 7:08 PM
 গয়েশ্বররা অর্থের পাহাড় গড়েছে-- হুইপ ইকবালুর রহিমজাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, বিএনপি জামায়াতের আমলে সংখ্যালঘুরা ঘর থেকে বের হতে পারতো না। নারীরা সিধুর ও পুরুষরা ধুতি পরতে ভয় পেতেন। কিন্তু প্রধানমন্ত্রী সংখ্যালঘুদের অগ্রাধিকার দিয়েছে। বিএনপি নেতা গয়েশ্বররা ধর্মীয় অনুভূতিকে পুঁজি করে লুটপাট করে অর্থের পাহাড় গড়েছে। আর খালেদা ও গোলাম আযমরা এ সংখ্যালঘুদের ওপর চালিয়েছে অত্যাচার নির্যাতন।

তিনি বলেন, অসাম্প্রদায়িক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসেই মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ধর্মের ধর্মীয় উৎসব পালনে নিরাপত্তা নিশ্চিত করেছে। আজ ঈদ-পূজাসহ কোনো ধর্মই পালন করতে অসুবিধা হয় না।

তিনি আরও বলেন, যারা মহান মুক্তিযুদ্ধ, ধর্ম নিরপেক্ষতা, স্বাধীনতা মানে না তারা বাংলাদেশকেই মানতে চায় না। তাই তারা এ দেশের মানুষকে এখনও গ্রহণ করতে পারেনি। তিনি সনাতন ধর্মকে গুরুত্ব দিয়ে বলেন, ২০০১ সালের পর সনাতন ধর্মের মানুষ জামায়াত-বিএনপি ও শিবির এবং গয়েশ্বরদের হাতে নির্যাতন হয়েছে বেশি। এদের প্রত্যাখান করে বাংলাদেশকে ধর্ম নিরপেক্ষতা রাষ্ট্রে পরিণত করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

শুক্রবার সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে শারদীয় দুর্গোৎসব’১৯ সুষ্ঠু ও সুন্দরভাবে উদযাপনের লক্ষে পূজা কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় ও সরকারি অনুদানের (জিআর-চাল) বরাদ্দপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি দিনাজপুর সদর উপজেলার ১৬২টি মন্দিরে ১০ হাজার করে টাকা মোট ১৬ লাখ ২০ হাজার টাকার সরকারি অনুদান (জিআর-চাল) বরাদ্দপত্র বিতরণ করেন।

দিনাজপুর সদর উপজেলার নির্বাহী অফিসার মো. ফিরুজুল ইসলাম ফিরোজের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, পূজা উদযাপন পরিষদের সভাপতি ও দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু ও সাধারণ সম্পাদক উত্তম কুমার রায় প্রমুখ।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};