ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
172
রোমে মহানগর উত্তর আওয়ামী লীগের মতবিনিময়
Published : Friday, 27 September, 2019 at 4:49 PM
 রোমে মহানগর উত্তর আওয়ামী লীগের মতবিনিময়ইতালি প্রতিনিধি ।  ।  
আগামীতে ইতালি আওয়ামী লীগকে আরও বেশি শক্তিশালী ও ঐক্যবদ্ধ করার লক্ষ্যে রোম মহানগর উত্তর আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে ইতালি আওয়ামী লীগ নেতাদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোম মহানগর উত্তর আওয়ামী লীগের সিনিয়র নেতা ও টাংগাইল জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক মাসুদুর রহমান সিদ্দিকীর সভাপতিত্বে ও সরকারি সাদত বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতাএবং রোম মহানগর উত্তর আওয়ামী লীগের সিনিয়র নেতা মজিবর রহমান মুজিবের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর ফরাজী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু, সাংগঠনিক সম্পাদক সরদার লুৎফর রহমান, সাংগঠনিক সম্পাদক জামান মোক্তার প্রমুখ। সভায় ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর ফরাজী বলেন, কেন্দ্র থেকে নির্দেশনা রয়েছে মেয়াদোত্তীর্ণ সকল ইউনিটের সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনের জন্য।

তিনি বলেন, অথচ ইতালি আওয়ামী লীগ তিন বছরের কমিটি প্রায় আট বছর হয়েছে। নেতারা সম্মেলন দিতে গড়িমসি করছেন, যা নেতাকমীদের মধ্যে হতাশা এবং ক্ষোভের সঞ্চার করেছে।

বিশেষ অতিথির বক্তব্যে ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু বলেন, মেয়াদোত্তীর্ণ কমিটির অধীনে আর রাজনীতি নয়, বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি পদের জন্য লালায়িত নয়। আগামী দিনে তৃণমূলকে সাথে নিয়ে রাজনীতি করতে চাই।

বক্তারা সকলে আগামী দিনে ইতালি আওয়ামী লীগের পাশে থেকে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন। ইতালি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সর্দার লুৎফর রহমান এবং জামান মোক্তার বলেন, প্রবাসে রাজনীতি করি কোনো কিছু পাওয়ার জন্য নায়, আওয়ামী আদর্শের রাজনীতি করি যখন দেখি সংগঠনের পদ-পদবি অনৈতিক কাজে ব্যবহার হচ্ছে তখন আর বসে থাকতে পারি না।

সভায় আরও বক্তব্য দেন, রোম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজিব রহমান, সাবেক ছাত্রনেতা ইব্রাহীম হোসেন, আবু হানিফ আজাদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা মো. বিপ্লব হোসেন, মন্তাজ আলী খান তুহিন, সাবেক ছাত্রনেতা সিকদার রুহেল, আবু বকর সিদ্দিক, ফজলুর রহমান প্রমুখ।

সভায় আরও উপস্থিত ছিলেন- সরকারি সাদত বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা বিল্লাল হোসেন কালাম. কাজী শফিকুল ইসলাম, জাকির হোসেন প্রমুখ।

এদিকে ইতালি আওয়ামী লীগের নেতারা আরও বলেন, আগামী ২৮শে সেপ্টেম্বর শেখ হাসিনার জন্মদিন পালনের অনুষ্ঠান ইতালি আওয়ামী লীগের আলাদা ব্যানারে কেক কাটা এবং দোয়া ও মিলাদের আয়োজন করা হবে।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};