ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
246
কুমিল্লায় সড়ক দূর্ঘটনায় ৮জন নিহতের ঘটনায় ক্ষতিপূরণ সড়ক অবরোধ
Published : Tuesday, 24 September, 2019 at 4:56 PM
কুমিল্লায় সড়ক দূর্ঘটনায় ৮জন নিহতের ঘটনায় ক্ষতিপূরণ  সড়ক অবরোধ  কুমিল্লা প্রতিনিধিঃ
কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লালমাইয়ে তিশা পরিবহনের বেপরোয়া গতির যাত্রীবাহী বাসের চাপায় একই পরিবারের ৬জন সহ ৮জন নিহতের ঘটনায় বাসচালক ও মালিকের বিচার এবং নিহত-আহতের ক্ষতিপূরণ দাবীতে মানববন্ধন করা হয়েছে। এসময় বিক্ষোভ মিছিল সহকারে সড়ক অবরোধ করেছে বিক্ষুব্দ এলাকাবাসী।
আজ মঙ্গলবার দুপুরে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের নাথেরপেটুয়া এলাকায় নাঙ্গলকোট ও মনোহরগঞ্জ উপজেলার শতশত মানুষ বিক্ষোভ কর্মসূচীতে অংশ নেন। মহাসড়ক অবরোধকালে বক্তারা বলেন- সড়ক দূর্ঘটনায় নিহত ৮জনের প্রাণহানি এবং দূর্ঘটনায় বেচেঁ যাওয়া শিশু রিফাত গুরুত্বর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তাদের সমবেদনা জানাতে বা দেখতে আজ পর্যন্ত কেহ যাননি। এমনকি মামলাটি তুলে নেয়ার জন্য হুমকি দমকি দিচ্ছে বাস মালিক কর্তৃপক্ষ। অনতিবিলম্বে এ সড়ক দূর্ঘটনার বিচার ও ক্ষতিপূরণ না পেলে এলাকাবাসি বৃহত্তর কর্মসূচী দেয়ার ঘোষণা দেন। এসময় এলাকাবাসির পক্ষে বক্তব্য রাখেন-খোকন কোম্পানি, হেলাল ভূইঁয়া, দীনু মেম্বার, কামাল হোসেন মেম্বার, মাস্টার আবদুর রহীম ও হারুনুর রশিদ চৌধুরী সহ আরো অনেকে।

এসময় নিহত সিএনজি চালিত অটোরিকশা চারক জামালের স্ত্রী ছালেহা আক্তার, মেয়ে ফাহিমা আক্তার (১৪), ছেলে রাকিব হোসেন (১২), আবু রায়হান (৫), মেয়ে মীমতাহা আক্তার (৩), নিহত জসিম উদ্দিনের ভাই মোহাম্মদ হোসেন, মোহাম্মদ মহসিন, নাছির উদ্দিন ও ভাতিজা সোহাগ সহ এলাকাবাসী।

উল্লেখ্য, গত ১৮আগষ্ট দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা লাকসামগামী তিশা পরিবহন বাস (রেজিঃ নং-ঢাকা মেট্টো-ব-১৪-৭১৩৬) ও নাঙ্গলকোট থেকে লালমাইমুখী সিএনজি চালিত অটোরিকশা (রেজিঃ নং-কুমিল্লা-থ-১১-৭৫০৫) গাড়ীটি কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে লালমাই জামতলী এলাকায় তিশা পরিবহনের বাসটি একটি ট্রাককে অভারটেক করতে গিয়ে তিশা পরিবহন বাস ও বিপরীত দিক থেকে যাত্রীবাহী সিএনজি গাড়ী মুখামুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা নারী শিশুসহ ৮ জন যাত্রী নিহত হয়। এই ঘটনায় গুরুতর আহত হয় রিপাত নামের এক শিশু।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};