ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
92
সীমান্তবর্তী এলাকায় সেক্টর কমান্ডার পর্যায়ে মতবিনিময়
Published : Friday, 20 September, 2019 at 12:00 AM
অদ্য ১৯ সেপ্টেম্বর ২০১৯ তারিখ ১৭০০ ঘটিকা হতে ১৭৫০ ঘটিকা পর্যন্ত কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর সার্বিক ব্যবস্থাপনায় অধীনস্থ বৌয়ারা বাজার বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২০৮৫/৬-এস হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে “সূর্যনগর রামধনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়”নামক স্থানে একটি মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন, পিবিজিএম, সেক্টর কমান্ডার, বিজিবি কুমিল্লা। এছাড়াও লেঃ কর্নেল মোঃ গোলাম ফজলে রাব্বি, পিএসসি, অধিনায়ক, ১০ বিজিবি সহ ভারপ্রাপ্ত কর্মকর্তা, সদর দক্ষিণ থানা, স্থানীয় ইউপি মেম্বার, মুক্তিযোদ্ধা, সাংবাদিকবৃন্দ, এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ এবং সাধারণ জনগন উপস্থিত ছিলেন। সীমান্তবর্তী এলাকায় বসবাসরত জনগনের মধ্যে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে বিষয়োক্ত মত বিনিময় সভার আয়োজন করা হয়। বর্ণিত সভায় সীমান্ত হত্যা, অবৈধ অনুপ্রবেশ, মাদক পাচার, নারী ও শিশু পাচার রোধসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। মত বিনিময় সভা শেষে প্রধান অতিথি স্থানীয় দরিদ্র জনগনের মাঝে বস্ত্র বিতরন এবং বিদ্যালয়ের ছাত্রদের মাঝে খেলাধূলা সামগ্রী বিতরণ করেন।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};