ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
74
দূর্গাপুজা উপলক্ষে দাউদকান্দিতে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময়
Published : Friday, 20 September, 2019 at 12:00 AM
১৯ সেপ্টেম্বর ১৯ ইং বৃহস্পতিবার, দাউদকান্দি মডেল থানার উদ্যোগে থানা প্রঙ্গণে আসন্ন শারদীয় দূর্গাপুজা উপলক্ষে আইন শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আগামী পাঁচ অক্টবর থেকে মোট পাঁচদিন ব্যাপী দূর্গাপুজার মূল পর্ব শুরু হয়ে দূর্গাদেবীদের বিসর্জনের আয়োজন উপলক্ষে নিরাপত্তা বিষয়ে মতবিনিময সভা অনুষ্ঠিত হয়।
দূর্গাপুজা উপলক্ষে দাউদকান্দি উপজেলার প্রত্যেকটি পূজা মন্ডপে যেন শান্তি শৃঙ্খলা ও নিরাপত্তার মাধ্যমে হিন্দু ধর্মাবলম্বিরা দূর্গা পুজা অনুষ্ঠান ঠিকমত পালন করতে পারে সেজন্য পুজা উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্য রাখেন,কুমিল্লার সিনিয়র পুলিশ সুপার ( দাউদকান্দি সার্কেল) আবু সালাম চৌধুরী।
দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আ স ম আব্দুন নূর , বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ দাউদকান্দি উপজেলা শাখার সভাপতি বাবু বাসুদেব ঘোষ, সাধারণ সম্পাদক বাবৃ প্রাণকৃষ্ণ আচার্য, জাগো হিন্দু পরিষদের দাউদকান্দি উপজেলা শাখার সভাপতি সৃজন পোদ্দার।
দাউদকান্দি উপজেলার সর্বমোট ৪৯ টি পূজা মন্ডপে দূর্গাপুজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এর মধ্যে এ অঞ্চলের সবচেয়ে বড় পূজামন্ডপ দাউদকান্দি শ্রী শ্রী গোপীনাথ জিউর আখড়া, মনসাবাড়ী, গৌরীপুর বাজার, নৈইয়ারসহ বিভ পূজামন্ডপের নিরাপত্তায় সবচেয়ে বেশি নিরাপত্তকর্মী নিয়োগ করা ও প্রত্যেকটি পূজা মন্ডপে সার্বক্ষনিক আলোর ব্যস্হা রাখার পরামর্শ দেন অতিথি বৃন্দ।
পূজামন্ডপেও নিরাপত্তার জন্য নিরাপত্তা কর্মী মোতায়েন করা হবে বলে জানানো হয় , বিশেষ করে নামাজ ও আযানের সময় যেন কোন ধরনের বাদ্যযন্ত্র বাজিয়ে ব্যাঘাত না ঘটানো হয় সে দিকে খেয়াল রাখার পরামর্শ দেন অতিথি বৃন্দ। পূজা মন্ডপ গুলোতে নিরাপত্তায় আনসার, মহিলা আনসার, পুলিশ বাহিনি ও মহিলা পুলিশ সার্বক্ষনিক দ্বায়িত্ব পালন করবেন।
এসময় উপস্থিত ছিলেন, দাউদকান্দি উত্তর সতানন্দী কেন্দ্রীয় শশ্নান কমিটির সাধারণ সম্পাদক মৃতুঞ্জয় চক্রবর্তী, দাউদকন্দি উপজেলার বিভিন্ন পুজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অনন্য নেত্রীবৃন্দ।

 









© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};