ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
2432
কুমিল্লায় বাস চাপায় ৩ ছাত্রলীগ নেতার মৃত্যু
চালক-সুপারভাইজার আটক
Published : Monday, 16 September, 2019 at 12:00 AM, Update: 16.09.2019 2:05:59 AM
কুমিল্লায় বাস চাপায় ৩ ছাত্রলীগ নেতার মৃত্যুজহিরুল ইসলাম জহির ||ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার উত্তর রামপুরে শ্যামলী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী তিন ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। রবিবার দুপুর সাড়ে ১২টায় এ দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে বাসের চালক ও সুপারভাইজারকে আটক করেছে হাইওয়ে পুলিশ।
নিহতের পরিবার, পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ থেকে কাজ শেষে নাম্বার বিহীন একটি মোটরসাইকেল যোগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হয়ে বাড়ী ফিরছিলেন তিন ছাত্রলীগ নেতা। মহাসড়কের উত্তর রামপুর পৌছলে হোটেল নূরজাহান (থ্রী স্টার) থেকে যাত্রাবিরতী শেষে রং সাইডে আসা শ্যামলী পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৫-১০৯৭ ) তাদের চাপায় দেয়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর দায়িত্বরত চিকিৎসক তিন ছাত্র নেতাকেই মৃত ঘোষনা করে।
নিহতরা হলেন- উপজেলার বিজয়পুর ইউনিয়নের সানন্দা গ্রামের সাদেক মিয়ার ছেলে মো: কাজল হোসেন (২৮), লালমতি গ্রামের হুমায়ুন কবির মুন্সীর ছেলে তৌকির আহমেদ সজল (২৭) ও আ: লতিফের ছেলে শাহীন হোসেন (২৬)। বিজয়পুর ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন কাজল, অর্থ সম্পাদক ছিলেন সজল এবং সদস্য ছিলেন শাহীন।
কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার সেকেন্ড অফিসার খাদেমুল বাহার বলেন, ময়নামতি হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বাসের চালক নারায়নগঞ্জের বন্দর থানার দেওয়ানবাগ কলাবাড়ীর আ: আজীজের ছেলে হামিদুল ইসলাম (৩৯) ও সুপারভাইজার ঢাকার যাত্রাবাড়ী থানার কোনাপাড়া আদর্শবাগের আমিনুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম হীরা (৩৮) কে আটক করেছে। দূর্ঘটনা কবলিত বাস ও মোটরসাইকেল হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।
এদিকে বাস চাপায় তিন ছাত্রলীগ নেতার মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে সদর দক্ষিণ ও লালমাই উপজেলা আওয়ামী পরিবারে। কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এমপি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে ছুটে গেছেন। তিনি নিহত ছাত্রলীগ নেতাদের পরিবারের পাশে থাকার ঘোষনা দিয়েছেন। এছাড়া ছাত্রলীগ নেতাদের মত্যুতে শোক প্রকাশ করেছেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলু, কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ইলিয়াছ হোসেন সবুজ, সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগ নেতা হাজী আবদুর রহিম, রুহুল আমিন চৌধুরী, বিজয়পুর ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খোকা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আমান উল্যাহ আমান ও সদস্য জহিরুল ইসলাম স্বপন প্রমুখ।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};