ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1461
কুমিল্লায় বিপুল পরিমাণ অস্ত্রসহ ৪ যুবক আটক
Published : Monday, 16 September, 2019 at 12:00 AM, Update: 16.09.2019 2:02:29 AM
কুমিল্লায় বিপুল পরিমাণ অস্ত্রসহ ৪ যুবক আটকনিজস্ব প্রতিবেদক: কুমিল্লার বুড়িচংয়ে একটি পিস্তল, ২৯ রাউন্ড গুলি এবং বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ ৪ যুবককে আটক করেছে পুলিশ। রবিবার (১৫ সেপ্টেম্বর) ভোররাতে উপজেলার ময়নামতি ইউনিয়নের আকবপুর গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে আকবপুর গ্রামের মৃত আবদুল মান্নানের পুত্র মাসুম (২৬), রাজশাহীর গোদাড়াগাড়া উপজেলার মাধবপুর গ্রামের মফিজুল ইসলামের পুত্র সোহাগ (২৫), আকবপুর মৌলভীপাড়ার আবুল বাসারের পুত্র কাশেম (২৩) এবং রংপুরের বদরগঞ্জ উপজেলার বমর্তল গ্রামের লুৎফুর রহমানের পুত্র ফিরোজ (২২)।
বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে দেবপুর ফাঁড়ির এসআই শাহীন কাদির সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার আকবপুর গ্রামের মাসুমের বাড়িতে বাড়িতে অভিযান চালান। এসময় তাঁর বসতঘর থেকে ১টি ৭.৬২ পিস্তল, ২৯ রাউন্ড গুলি, ১টি দেশীয় তৈরী পাইপগান, ৩০ টি কার্তুজ, ৫ টি রামদা, ৫টি লম্বা ছুরি, ১৬টি দা, ১টি চাইনিজ কুড়াল, ১০টি স্টীলের পাইপ, ১৭টি হকিস্টিক, কিছু পাউডার, পাথরের টুকরা ও ১টি প্লাস্টিকের বোতলে লাল রংয়ের কিছু তরল পদার্থ উদ্ধার করা হয়।
তিনি জানান, আটক মাসুম ও কাশেমের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};