ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
3178
কুমিল্লায় পরিবহন চাঁদাবাজী নিয়ে আহত ২
Published : Saturday, 14 September, 2019 at 12:00 AM, Update: 14.09.2019 1:50:28 AM
কুমিল্লায় পরিবহন চাঁদাবাজী নিয়ে আহত ২বশিরুল ইসলাম:
কুমিল্লা পরিবহনের চাঁদাবাজি নিয়ে দুই জন আহত হয়েছে। আহতরা হলো কুমিল্লা মহানগর যুবলীগের সদস্য দুলাল হোসেন অপু (৩৬) অন্যজন যুবলীগের কর্মী  জাফর হোসেন শিপন (৩৭)। যুবলীগের কাউন্সিলে যাওয়ার সময় মোটরসাইকেলে থাকা অবস্থায় পেছন দিক থেকে কুপিয়ে জখম করা হয়েছে দুজনকে। আহত দুলাল হোসেন অপু কুমিল্লা মহানগরীর ২২নং ওয়ার্ডের শ্রীমন্তপুর এলাকার আব্দুস সাত্তারের পুত্র ও জাফর হোসেন শিপন কুমিল্লা মহানগরীর চর্থা তালতলা চৌমুহনীর মৃত ফজলুল হকের পুত্র। হামলাকারী মুর্শেদ (৩৭) সদর দক্ষিণ উপজেলার জাঙ্গালিয়া এলাকার মৃত মো: হোসেনের পুত্র।  সেখান থেকে উদ্ধার করে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মো: আরিফুল ইসলাম জানান, আহত দুলাল হোসেন অপুকে প্রায় ১৫টির মত সেলাই দেওয়া হয়েছে। তার বাম হাতের উপর অংশ এবং বাম হাতের পিছনে এবং পিঠে সেলা করতে হয়েছে।
গতকাল শুক্রবার  ১৩ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে সাতটায় কুমিল্লা মহানগরীর টমছমব্রিজ সংলগ্ন যমুনা হাসপাতালের সামনে এই ঘটনা ঘটে। ঘটনার সাথে সাথে হামলাকারীকে আটক করা হলে তার সাথে থাকা ৭/৮জন তাকে সেখান থেকে ছাড়িয়ে নিয়ে যায় বলে জানিয়েছে আহত শিপন।
প্রত্যক্ষদর্শী জাফর হোসেন শিপন ও বিমূল জানায়, কুমিল্লা তিশা প্লাস পরিবহনের মালিক কুমিল্লা মহানগর যুবগলীগের সদস্য দুলাল হোসেন অপুর নিকট থেকে দীর্ঘদিন ধরে পেশাদার চাঁদাবাজ মুর্শেদ চাঁদা চেয়ে আসছে। চাঁদা না দেওয়ায় গতকাল (১৩ সেপ্টেম্বর) সন্ধায় যুবলীগের একটি প্রোগ্রামে যাওয়ার সময় টমছমব্রীজ এলাকায় জামে থাকাবস্থায় পেছন থেকে এসে মুর্শেদ উপর্যুপরী কুপিয়ে জখম করে। এসময় একই মোটরসাইকেলে থাকা জাফর হোসেন শিপনও আহত হয়। তার বাম হাতে জখম হয়েছে। তাকেও হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনার সময় দুইটি মোটর সাইকেল যোগে তারা কুমিল্লা সদর আসনের এমপি মহোদয়ের একটি প্রোগ্রামে যাচ্ছিলেন ।  
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আনোয়ারুল হক জানান, আমি এখনো হাসপাতালে আছি। ভিকটিমদের সাথে কথা বলছি। হাসপাতালে আহতদের নিকট থেকে যেটুকু জানতে পারলাম দুই পক্ষের মধ্যে পরিবহনের ব্যবসা নিয়ে দ্বন্দ রয়েছে। সে দ্বন্দের জেরে এই ঘটনার সূত্রপাত হতে পারে। তবে আমরা এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করবো।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};