ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
877
ঢাবি শিক্ষিকা বেনজির ইমামকে কুমিল্লা জেলা বাকশিসের অভিনন্দন
Published : Friday, 13 September, 2019 at 12:00 AM, Update: 13.09.2019 1:30:55 AM
ঢাবি শিক্ষিকা বেনজির ইমামকে কুমিল্লা জেলা বাকশিসের অভিনন্দনকুমিল্লা জেলা কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) এর সভাপতি, কুমিল্লা অজিত গুহ মহাবিদ্যালয়ের সুযোগ্য অধ্যক্ষ, জাতীয় বিশ^বিদ্যালয়ের সিনেট সদস্য, অধ্যক্ষ হাসান ইমাম মজুমদার ও নজরুল মেমোরিয়াল একাডেমীর অধ্যক্ষ কাজী সেলিনা আক্তারের ছোট  কন্যা ঢাকা বিশ^বিদ্যালয়ের ব্যাংকিং ও ইন্সুরেন্স বিভাগের সহকারী অধ্যাপক বেনজীর ইমাম মজুমদার (প্রীতি) কমনওয়েলথ বৃত্তি নিয়ে গত ১১ সেপ্টেম্বর ইংল্যান্ড গমন করায় কুমিল্লা জেলা বাকশিসের পক্ষ থেকে অভিনন্দন ও দোয়া জানিয়েছেন, কুমিল্লা বাকশিসের সাবেক সাধারণ সম্পাদক কুমিল্লা অজিত গুহ মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা এ.কে.এম আলকাসুর রহমান, বাকশিসের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু ছালেক সেলিম রেজা সৌরভ, সহ-সভাপতি অধ্যক্ষ পুলিন চন্দ্র সরকার, সহ-সভাপতি গাজী  আবদুর রশিদ, যুগ্ম-সম্পাদক অধ্যক্ষ শামীম হায়দার, কোষাধ্যক্ষ উপাধ্যক্ষ মোঃ মোস্তাক আহমদ,সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মাসুদ মজুমদার ও দপ্তর সম্পাদক অধ্যক্ষ বিধান চন্দ সহ সকল নেতৃবৃন্দ ।
প্রীতির এ অর্জন আমাদের শিক্ষক পরিবারকে গর্বিত করেছে। সবাই তার উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করেছেন। সে তার কোর্স সম্পন্ন করে সুস্থ ভাবে আমাদের মাঝে ফিরে আসতে পারেন সে জন্য দোয়া চেয়েছেন।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};