ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
266
গৌরীপুর-কচুয়া সড়কে গাছের ডালা যানবাহন চলাচলে বিঘ্ন
Published : Sunday, 8 September, 2019 at 12:00 AM, Update: 08.09.2019 1:50:41 AM
গৌরীপুর-কচুয়া সড়কে গাছের ডালা যানবাহন চলাচলে বিঘ্নআলমগীর হোসেন,দাউদকান্দি।।
৭ সেপ্টেম্বর শনিবার সকাল ৯ টায় কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর-আমিরাবাদ–কচুয়া সড়কে দোঘর এলাকায়  আকস্মিকভাবে একটি বড় কড়ই গাছ ডালা ভেঙ্গে সড়কের উপর পড়ে । এর ফলে ওই সড়কে প্রায় দেড় ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে । ট্রাক চালক মোঃ ইউনুছ রানা বলেন, গাড়ি চালিয়ে যাওয়ার সময় হঠাৎ কড়ই গাছের একটি বড় ডালা ভেঙ্গে সড়কের উপরে পড়ে । ভাগ্যক্রমে দুঘটনার হাত থেকে আল্লাহ তালা রা করেছে । তানাহলে প্রাণহানির ঘটনা হতো । পরে স্থানীয়রা গাছের ডালা কেটে সড়িয়ে নেয়ার পর বেলা সাড়ে ১১টায় যান চলাচল শুরু হয় । যানবাহন চালকরা জানান, সড়কের দুপাশে বিভিন্ন স্থানে বড় বড় গাছের ডালা থাকার কারণে প্রতিনিয়নত হচ্ছে দূর্ঘটনা,তাছাড়া এই সুবিশাল ডালা-পালা থাকার ফলে সামান্য বৃষ্টিতে গাছের ডাল পড়ে জ্যাম সৃষ্টি হতে দেখা যায়। যদি এই সড়কের গাছের পরিচর্যা ও ডালা পরিচ্ছন্ন না করা হয় তাহলে যে কোন সময় বড় ধরণের দূর্ঘটনা হওয়ার হতে পারে । যাত্রীরা বলেন, সড়কের উপর গাছের ডালা ভেঙ্গে পড়ার চাকুরিজীবী, শিার্থী ও হাসপাতলে আগত রোগীদের চরম ভোগান্তি পোহাতে হয়েছে । দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান বলেন, এব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপকে জানানো হয়েছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে এর সমাধান হবে।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};