ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
501
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ১১নং ওয়ার্ডের কমিটি গঠন
Published : Thursday, 5 September, 2019 at 12:00 AM, Update: 05.09.2019 12:59:58 AM
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ১১নং ওয়ার্ডের কমিটি গঠনগত ২ সেপ্টেম্বর কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ উচ্চ মাধ্যমিক শাখা টেনিস গ্রাউন্ডে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত এর সভাপতিত্বে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ ১১নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। সম্মেলনে শাহজাদা গিয়াসউদ্দিনকে সভাপতি ও আব্দুল কাইয়ুম ফারুককে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট কুমিল্লা মহানগর ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। নব নির্বাচিত ১১নং ওয়ার্ড কমিটির পক্ষে কুমিল্লার গণ মানুষের নেতা ও মহানগর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপিকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়। মহানগর আওয়ামী লীগ ১১নং ওয়ার্ডের দপ্তর সম্পাদক গরীবে নেওয়াজ শাকিল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।












© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};