ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1051
১৫ আগষ্ট ও ২১ আগষ্ট একই সূত্রে গাথা- তাহসিন বাহার সূচনা
Published : Thursday, 29 August, 2019 at 8:20 PM, Update: 29.08.2019 8:23:52 PM
১৫ আগষ্ট ও ২১ আগষ্ট একই সূত্রে গাথা- তাহসিন বাহার সূচনা ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় শহীদদের স্বরনে জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ কুমিল্লা জেলার পক্ষ থেকে আলোচনা সভা ও দোয়ার মাহফিলের আয়োজন করে। স্বরন সভায় প্রধান অতিথি ছিলেন বিদ্যু বিতরণ কুমিল্লা অঞ্চলের প্রধান প্রকৌশলী সরদার আজম হোসেন, প্রধান বক্তা ছিলেন কুমিল্লা মহানগর তরুন আওয়ামীলীগ নেত্রী ও সামাজিক সংগঠন জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা, বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সদস্য মোঃ খোরশেদ আলম,জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগের প্রকাশনা সম্পাদক সাখাওয়াত উল্লাহ, সভাপতিত্ব করেন জাতীয় বিদ্যু শ্রমিক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এম এ কাইয়ুম। সঞ্চালনা করেন কুমিল্লা জেলা বিদ্যুৎ শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম।
অনুষ্ঠানে প্রধান বক্তা বলেন,  ১৫ আগষ্ট এ জাতির জীবনে নেমে এসেছিলো অনামিষার ঘোর অন্ধকার, অভিভাবক হীন করেছিলো বাংগালী জাতিকে।  নিশ্চিহ্ন করতে চেয়েছিলো এ জাতীয় সত্বাকে কিন্তু জাতিরপিতার যোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ২৪ বছর পর ৯৬ সালে মুক্তিযুদ্ধের স্বপক্ষিশক্তি আবার ঐক্যবদ্ধ হয়ে জাগ্রত হয় কিন্তু বিএনপি জোট সরকারের আমলে ২১ আগষ্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা করে এ জাতিকে চিরতরে ধ্বংস করার পায়তারা করে সফল হয়নি খুনী চক্র। তিনি বলেন, আপনাদের স্বরন রাখতে হবে ১৫ আগষ্ট ও ২১ আগষ্ট একই সূত্রে গাথা৷ সেদিন যারা নির্মম হত্যার শিকার হয়েছিলো আমরা তাদের রুহের মাগফেরাত কামনা করি। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল আর তার নেতৃত্ব দিচ্ছেন যোগ্য পিতার যোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি আরো বলেন, বিদ্যুৎ সহ সর্বক্ষেত্রে আজ ব্যপক উন্নয়ন সাধিত হচ্ছে৷ বিশ্ব আজ তাকিয়ে আছে বাংলাদেশের বৈপ্লবিক পরিবর্তনের দিকে।তিনি শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};