ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1673
কুমিল্লা টাউন হল মাঠে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা
নিজস্ব প্রতিবেদক:
Published : Monday, 26 August, 2019 at 2:28 AM
কুমিল্লা টাউন হল মাঠে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা
দলীয় নেতা-কর্মী, অনুসারী ও সর্বস্তরের মানুষের বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসায় চিরবিদায় নিলেন দেশের অন্যতম প্রথিতযশা রাজনৈতিক ব্যক্তিত্ব এবং বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-ন্যাপ সভাপতি অধ্যাপক মোজাফফর আহমদ। গতকাল রোববার কুমিল্লা টাউন হল মাঠে জানাজা শেষে তাঁর কফিনে ফুলে ফুলে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে দেশের বরেণ্য এ রাজনীতিবিদকে শেষ বিদায় জানায় কুমিল্লাবাসী। জানাজায় বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধাগণসহ অসংখ্য মানুষ অংশগ্রহণ করেন।
এর আগে সকাল ১০টায় কুমিল্লা টাউন হল মাঠে অধ্যাপক মোজাফফর আহমেদের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজাপূর্বে বক্তব্য রাখেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার, কুমিল্লার জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, জেলা পরিষদের সাবেক প্রশাসক আলহাজ্ব ওমর ফারুক, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মফিজুর রহমান বাবলু, জেলা ন্যাপের সভাপতি মো. জাকির হোসেন, এডভোকেট গোলাম ফারুক প্রমুখ।
কুমিল্লা টাউন হল মাঠে সর্বস্তরের মানুষের শ্রদ্ধাএছাড়াও জানাজায় অংশগ্রহণ করেন বীর মুক্তিযোদ্ধা নাজমুল হাসান পাখী, মুক্তিযোদ্ধা কমান্ডার সফিউল আহমেদ বাবুল, ঐক্য ন্যাপ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য নাছিরুল ইসলাম চৌধুরী জুয়েল, বীর মুক্তিযোদ্ধা, কেন্দ্রীয় সম্পাদক মণ্ডলীর সদস্য মিজানুর রহমান মিজু, কুমিল্লা জেলা জজ আদালতের পিপি এড. জহিরুল ইসলাম সেলিম, জেলা আইনজীবী সমিতির সভাপতি আবদুল মমিন ফেরদৌস, কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, দৈনিক কুমিল্লার কাগজ সম্পাদক সম্পাদক আবুল কাশেম হৃদয়, ন্যাপ নেতা মোহাম্মদ আলী ফারুক প্রমুখ।
পরে তার মরদেহ গ্রামের বাড়ি কুমিল্লার দেবীদ্বার উপজেলার এলাহাবাদে নিয়ে যাওয়া হয়। সেখানে জানাজা শেষে চিরশয্যায় শায়িত করা হয় মহান এ নেতাকে।
উল্লেখ্য, একাত্তরের মুক্তিযুদ্ধ চলাকালীন বাংলাদেশকে নেতৃত্ব প্রদানকারী মুজিনগর সরকারের উপদেষ্টা অধ্যাপক মোজাফফর আহমদ গত শুক্রবার রাতে ঢাকা এ্যাপলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এই ত্যাগী রাজনীতিকের মৃত্যুতে রাষ্ট্রপতি মোঃ আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ বিভিন্ন রাজনৈতিক দল, সংগঠন, সুশীল সমাজ তথা সর্বসাধারণের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়। 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};