ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
586
পাঁচ দিনে ১০০ কোটি ছাড়ালো অক্ষয়ের ‘মিশন মঙ্গল’
Published : Tuesday, 20 August, 2019 at 5:55 PM
পাঁচ দিনে ১০০ কোটি ছাড়ালো অক্ষয়ের ‘মিশন মঙ্গল’ ভারতের মঙ্গল অভিযান নিয়ে নির্মিত ছবি ‘মিশন মঙ্গল’। মুক্তির মাত্র পাঁচ দিনে ছবিটি ১০০ কোটি রুপি আয় করেছে। দক্ষিণী মেগাস্টার রজনীকান্তের ‘২.০’ ছবিকে টপকে দ্রুততম ১০০ কোটির মাইলফলক ছুঁয়েছে অক্ষয় কুমার অভিনীত এ ছবি।

শুক্রবার ( ১৬ আগস্ট) মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত নতুন ছবি ‘মিশন মঙ্গল’।

‘মিশন মঙ্গল’ তৈরিতে সর্বমোট খরচ হয়েছে ১০০ কোটি রুপি। মুক্তির প্রথম দিনেই ছবিটি আয় করেছে ২৮.৫ কোটি রুপি। ছবিটি ভারতের ৩১০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। দৈনিক যার ১০ হাজার ৫০০ শো চলছে। বেশিরভাগ শো হাউজফুল হচ্ছে।

ছবিটিতে অভিনয়ে করেছেন অক্ষয় কুমার, বিদ্যা বালান, সোনাক্ষি সিনহা, তাপসী পান্নু, কীর্তি কুলহরি, নিথিয়া মেনন ও শর্মণ যোশি। ছবিতে দেখানো হয়েছে, কীভাবে ভারতীয় বিজ্ঞানীরা অসম্ভবকে সম্ভব করে জয় করেছেন মঙ্গলগ্রহ।

কয়েকজন সাধারণ মানুষের অসাধারণ কাহিনি জায়গা করে নিয়েছে ‘মিশন মঙ্গল’-এ। এই মিশনে নেতৃত্য দিয়েছেন রাকেশ ধাওয়ান অর্থাৎ অক্ষয় কুমার। অন্যদিকে, তারা শিন্দে যিনি প্রোজেক্ট চালনা করবেন অর্থাৎ বিদ্যা বালন।

সোনাক্ষী হচ্ছেন মহাকাশ বিজ্ঞানী, যিনি পরিশ্রমী নিয়ন্ত্রক হিসেবে মিশনে যোগদান করেন। ছবিতে তার চরিত্রের নাম একা গান্ধী। অন্যদিকে, তাপসী ছবিতে কৃত্তিকা আগওয়ালের চরিত্রে অভিনয় করছেন এবং তিনি ন্যাভিগেশন, কমিউনিকেশন কন্ট্রোলর হিসেবে যোগদান করেছেন। অভিনেত্রী নিত্যা মেনন হচ্ছেন স্যাটেলাইট ডিজাইনার বর্ষা গৌড়া। কৃতি কুলহারি হচ্ছেন নেহা সিদ্দিকি যার কাজ এই মিশনের নজর রাখা। শারমান জোশি হলেন পরমেশ্বর নাইডু এবং বর্ষীয়ান অভিনেতা এইচজি যিনি সুপারভাইজার হিসেবে নিয়োগ হয়েছেন। এই ছয়জনকে নিয়ে অক্ষয়ের যাত্রা ‘মিশন মঙ্গল’। অনেক বাঁধা আসা সত্ত্বেও কীভাবে এই দল এগিয়ে গেছে এবং সফল হয়েছে তা দেখাবে ‘মিশন মঙ্গল’।

জগন শক্তি পরিচালিত ‘মিশন মঙ্গল’ প্রযোজনা করেছেন ‘প্যাডম্যান’ পরিচালক আর বাল্কি।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};