ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
896
মিলান লম্বরদিয়ার বৃহত্তর কুমিল্লা সমিতির উদ্যোগে আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত
Published : Saturday, 17 August, 2019 at 10:22 PM
মিলান লম্বরদিয়ার বৃহত্তর কুমিল্লা সমিতির
উদ্যোগে আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত ইতালী প্রতিনিধি।। দিনব্যাপী আনন্দ-উল্লাস আর মনোমুগ্ধকর নানা আয়োজনে ইতালীর মিলান লম্বরদিয়ার বৃহত্তর কুমিল্লা সমিতির উদ্যোগে আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। গত ১৩ আগষ্ট অষ্ট্রিয়ার বেগেন্স ও জামার্নের লিন্ডাউয়ে এ ভ্রমণ অনুষ্ঠিত হয়। এ আনন্দ ভ্রমণে অংশ নেন অন্তত ১৭২ জন ইতালী প্রবাসী ও তাদের পরিবারের সদস্যরা।
সকাল সাড়ে ৬টায় তিনটি বিলাসবহুল বাসে করে সুইজারল্যান্ডে অপূর্ব প্রাকৃতিক সৌন্দর্য, পাহাড় আর ঝর্ণা উপভোগ করতে করতে আনন্দ ভ্রমণে প্রথম যাওয়া হয় বিশ্বের অন্যতম পর্যটন এলাকা অষ্ট্রিয়ার বেগেন্সে। পরে জাহাজে করে জামার্নের লিনডাউয়ে। সেখানে প্রকৃতির অপূর্ব লীলাভূমি দর্শন, নানা চিত্ত বিনোদন আর র‌্যাফেল ড্রয়ের আনন্দ এই আনন্দ ভ্রমণকে আরো প্রাণবন্ত করে তোলে।
আনন্দ ভ্রমণে ইতালীর মিলান লম্বরদিয়ার বৃহত্তর কুমিল্লা সমিতির প্রধান উপদেষ্টা আরিফুল ইসলাম রিপন, বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি হাসিব আলম সেলিম, সাধারণ সম্পাদক হাবিল খান, সাংগঠনিক সম্পাদক মো: মোবারক, সহসভাপতি মোশারফ হোছাইন, সহ সাধারণ সম্পাদক মো: শান্ত, আন্তর্জাতিক সম্পাদক শাখাওয়াত হোসেন রিপন, সহ সাধারণ সম্পাদক জাফর ইকবাল, সদস্য সচিব ফেরদৌসি আক্তার পলি, প্রচার সম্পাদক মো: মিলান লম্বরদিয়ার বৃহত্তর কুমিল্লা সমিতির
উদ্যোগে আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত অপু, দপ্তর সম্পাদক মাহবুবুর রহমান মাসুদ প্রমুখসহ মিলানে বসবাসরত সামাজিক ও রাজনীতিক ব্যক্তিবর্গ অংশ নেন। আনন্দভ্রমণে আরো উপস্থিত ছিলেন বৃহত্তর ঢাকা সমিতির সাধারণ সম্পাদক রবিন শিকদার, সাংগঠনিক সম্পাদক জুয়েল পাশা।
মিলান লম্বরদিয়ার বৃহত্তর কুমিল্লা সমিতির প্রধান উপদেষ্টা আরিফুল ইসলাম রিপন আনন্দ ভ্রমণের সময় অনুভূতি জানিয়ে দেওয়া এক বক্তব্যে বলেন, দূর পরবাসে সবাইকে নিয়ে একটি দিন আনন্দঘন পরিবেশ উপভোগ করায় সকলকে জানাই অভিনন্দন।
বৃহত্তর কুমিল্লা সমিতির উপদেষ্টা আবদুল কাদের বলেন, নানা কারণে দুই দিন আগে ঈদের আনন্দ উপভোগ করতে না পারলেও ৪৫ ইউরোর বিনিময়ে আমরা ৪৫ হাজার ইউরোর আনন্দ উপভোগ করেছি। এ জন্য মিলান লম্বরদিয়ার বৃহত্তর কুমিল্লা সমিতিকে আমি অভিনন্দন জানাই।
বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি হাসিব আলম সেলিম বলেন, আমরা চেষ্টা করেছি আনন্দ ভ্রমণে আসা সকলের এই ভ্রমণ যেন আনন্দমুখর হয়। সবাই আন্তরিকতার সাথে অংশ নিয়েছেন। এ জন্য সবাইকে অভিনন্দন।
মিলান লম্বরদিয়ার বৃহত্তর কুমিল্লা সমিতির
উদ্যোগে আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত মিলান লম্বরদিয়ার বৃহত্তর কুমিল্লা সমিতির সাধারণ সম্পাদক হাবিল খান বলেন, সংগঠনের সকল কর্মকর্তাবৃন্দ ও সদস্যবৃন্দ অক্লান্ত পরিশ্রম করে এই আনন্দ ভ্রমণকে সফল করেছেন। তাদেরকে জানাই ধন্যবাদ।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};