ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
648
‘ডেঙ্গু নিয়ে রাজনীতি না করে মশার বংশবিস্তার রোধে এগিয়ে আসুন’
Published : Wednesday, 7 August, 2019 at 1:29 PM
‘ডেঙ্গু নিয়ে রাজনীতি না করে মশার বংশবিস্তার রোধে এগিয়ে আসুন’ ডেঙ্গু নিয়ে রাজনীতি না করে এডিশ মশার বংশবিস্তার রোধে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন ১৪ দলের মুখপাত্র ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

মঙ্গলবার (০৬ আগস্ট) রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুলের সামনে কেন্দ্রীয় ১৪ দল ঘোষিত ৩ দিনের ডেঙ্গু বিরোধী প্রচারণা ও পরিচ্ছন্ন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

নাসিম বলেন, ডেঙ্গু নিয়ে কোনো রাজনীতি নয়। সবাই এগিয়ে আসুন। এটা মোকাবেলা করাই এখন সবচেয়ে বড় কাজ। সরকার ও বিভিন্ন রাজনৈতিক দল সেই কাজটি করে চলেছে। নিজেরে বাড়ির আশপাশসহ সবখানে পরিস্কার পরিচ্ছন্ন রেখে এডিশ মশার বংশ বিস্তার রোধে সবাইকে এগিয়ে আসতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সবাই মিলে দেশকে জঙ্গি মুক্ত করেছি, বন্যাও মোকাবেলা করেছি। এরই ধারাবাহিকতায় সবাইকে সাথে নিয়ে নতুন প্রকোপ ডেঙ্গু মোকাবেলা করতেও আমরা সফল হবো।

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর এই সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষ ও যোগ্য নেতৃত্ব দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার আহ্বানে সাড়া দিয়ে সব শ্রেণি-পেশার মানুষ ডেঙ্গু প্রতিরোধ ও জনসচেতনতা তৈরিতে কাজ করছে। বিশেষ করে ডাক্তার ও নার্সরাও ডেঙ্গু মোকাবেলায় নিজেদের নিয়োজিত করে অক্লান্ত পরিশ্রম করছেন।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};