ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
349
গুজব ছড়িয়ে উন্নয়ন ব্যহত করা যাবে না
লাকসামে স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম
Published : Saturday, 27 July, 2019 at 2:13 AM

গুজব ছড়িয়ে উন্নয়ন ব্যহত করা যাবে না লাকসাম প্রতিনিধি: স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এম.পি বলেছেন, সারা বিশ্বের দেশ গুলোর মধ্যে বাংলাদেশ অর্থনৈতিকভাবে এখন উদীয়মান দেশ। এটা অনেকেরই  সহ্য হচ্ছেনা। তাই দেশী বিদেশী ষড়যন্ত্র চলছে। ওইসব ষড়যন্ত্র থেকে আমাদেরকে সতর্ক থাকতে হবে। তিনি বলেন, বাংলাদেশ ছোট দেশ এখানে আমরা সকলে মিলে মিশে সুখে আছি শান্তিতে আছি। আমাদের বিরুদ্ধে অতীতে অনেক ষড়যন্ত্র হয়েছে। এই ষড়যন্ত্র আমাদের উন্নয়নের অগ্রযাত্রা বিঘিœত করতে পারছেনা, তাই নানা রকম গুজব ছড়ানো হচ্ছে। কিন্তু গুজব ছড়িয়ে উন্নয়ন ব্যহত করা যাবে না।
স্থানীয় সরকার মন্ত্রী আরও বলেন, ছেলেধরা, স্কুল থেকে উঠিয়ে নিয়ে যাওয়া এবং দেশে বিদেশে বিদ্যুৎ সহ এটা ওটা নিয়ে একটি চক্র বিভিন্ন ভাবে মিথ্যাচারসহ বিভিন্ন ধরণের গুজব ছড়াচ্ছে। কিন্তু এর সাথে বাস্তবতার কোন সংগতি নেই। আপনারা কোনো ধরণের গুজবে কান দেবেন না।
শুক্রবার লাকসাম পৌরসভা ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে আয়োজিত সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচীর আওতায় ২০১৮-২০১৯অর্থ বছরের পৌরসভার বর্ধিত বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা, অস্বচ্ছল, প্রতিবন্ধী ভাতার টাকা, প্রতিবন্ধী শিার্থীদের মাঝে শিা উপবৃত্তির টাকা এবং প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচীর ওস্তাদ-সাগরেদদের মাঝে অনুদানের চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তাজুল ইসলাম বলেন, বন্ধবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা বাংলাদেশ পেয়েছে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে দিয়েছেন সমৃদ্ধি। শেখ হাসিনার নেতৃত্বে এক অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ। শেখ হাসিনা এখন আর ভিশন-২০২১নয়, নতুন প্রজন্মের জন্য উন্নত বাংলাদেশ ভিশন-২০৪১ বাস্তবায়নে কাজ করছেন। শেখ হাসিনা সরকার আজ এই মহাপরিকল্পনার মাধ্যমে দেশকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছেন।
তিনি বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়েছেন, জননেত্রী শেখ হাসিনা গড়ছেন সমৃদ্ধ বাংলাদেশ। যখনই আওয়ামীলীগ মতায় থাকে তখনই দেশ ও গরীব মানুষের ভাগ্য উন্নয়নে কাজ হয়। শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার গরীব বঞ্চিত মানুষের কল্যাণে ১৭প্রকার ভাতা চালু করেছে। দেশের উন্নয়নে এধারা বজায় রাখতে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে।
লাকসাম বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লাকসাম পৌরসভা মেয়র মো: আবুল খায়ের। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা জেলা প্রশাসক মো: আবুল ফজল মীর, কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, লাকসাম উপজেলা পরিষদেরচেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া,কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান এড.আবু তাহের, লাকসাম উপজেলা নির্বাহী অফিসার একেএম সাইফুল ইসলাম, কুমিল্লা জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক জেডএম মিজানুর রহমান খান, লাকসাম উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান পড়শী সাহা, লাকসাম সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: ইমরান রহমান। এসময় উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শামীম বানু শান্তি, কুমিল্লা জেলা পরিষদের সদস্য মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী, এড. তানজিনা আক্তার, কুমিল্লা অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো: মোখলেছুর রহমান, কুমিল্লা জেলা নির্বাহী প্রকৌশলী মো: সোহরাব আলী, কুমিল্লা সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন, লাকসাম পৌরসভা আওয়ামীলীগের সভাপতি তাবারক উল্যাহ কায়েস, লাকসাম উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, লাকসাম উপজেলা যুবলীগ নেতা মনিরুল ইসলাম রতন, লাকসাম পৌরসভা কাউন্সিলর আবদুল আলিম দিদার, শাহআলম, খলিলুর রহমান, শাহজাহান মজুমদার, মোহাম্মদ উল্যাহ,ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দীন শামীম, হারুনুর রশিদ, লাকসাম উপজেলা প্রকৌশলী খন্দকার গোলাম শওকত, মনোহরগঞ্জ উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আল আমিন সরদারসহ আরো অনেকে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};