ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
577
কুমিল্লায় গুজব বন্ধে জেলা পুলিশের নানা পদক্ষেপ
Published : Thursday, 25 July, 2019 at 12:52 PM
কুমিল্লায় গুজব বন্ধে জেলা পুলিশের নানা পদক্ষেপ নিজস্ব প্রতিবেদক: সাম্প্রতিক সময়ে ছড়িয়ে পড়া ছেলেধরা আতঙ্ক ও এর থেকে সৃষ্ট গুজব বন্ধে নানা পদক্ষেপ হাতে নিয়েছে কুমিল্লা জেলা পুলিশ। ছেলেধরা গুজবের বিষয়ে সকলকে সচেতন করতে মাইকিং, প্রচারপ্রত্র বিলি এবং সংবাদপত্রের মাধ্যমে সকলকে সচেতন করার উদ্যেগ নিয়েছে জেলা পুলিশ।

কুমিল্লা পুলিশ পুপার কর্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি জানান কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, তানভীর সালেহীন ইমন ও শাখাওয়াত হোসেনসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

পুলিশ সুপার জানান, পদ্মা সেতু নির্মাণের লক্ষ্যে মানুষের মাথা খুব প্রয়োজন এবং মানুষের মাথা কেটে নেওয়া হচ্ছে এবং এটিকে কেন্দ্র করে দেশের উন্নয়ন, শান্তি ও সম্প্রীতি বিনষ্ট করাছে একটি কুচক্রি মহল বিভিন্ন সময়ে বিভ্রান্তিকর গুজব তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে দেশের জনগনের মধ্যে বিভ্রান্তি সৃষ্টিসহ জনমনে আতঙ্ক সৃষ্টি করে আসছে। সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে। অনেক নিরপরাধ মানুষ হামলা ও আক্রমনের শিকার হচ্ছে, এ গুজব থেকে সচেতন করতে মাইকিং, প্রচারপ্রত্র বিলি এবং সংবাদপত্রের মাধ্যমে সকলকে সচেতন করার উদ্যেগ নিয়েছে জেলা পুলিশ।

 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};