ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
45
পদ্মাসেতু নিয়ে গুজবকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি হবে
Published : Friday, 12 July, 2019 at 12:00 AM
পদ্মাসেতু নির্মাণে মানুষের মাথা লাগবে বলে যারা গুজব ছড়িয়েছে, তাদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
বৃহস্পতিবার (১১ জুলাই) বনানীর সেতু ভবনে ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণের নকশা রিভিউ ও নির্মাণকাজ তদারকির জন্য পরামর্শক নিয়োগের চুক্তি সই অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী গুজবকারীদের খুঁজে বের করার নির্দেশ দিয়েছেন। তাদের খুব দ্রুত খুঁজে বের করা হবে। গোয়েন্দা সংস্থার সঙ্গে এ বিষয়ে কথাও হয়েছে।
তিনি বলেন, পদ্মাসেতু নিয়ে সারাদেশে একটা আতঙ্ক ছড়ানোর পাঁয়তারা চলছে। কীভাবে এমন একটা অবাস্তব ও অবৈজ্ঞানিক বিষয়কে সামনে আনা হলো, আমাদের বোধগম্য নয়। যারা এসব করেছে, তারা অবশ্যই বিচারের আওতায় আসবে।
সেতুমন্ত্রী বলেন, মূল পদ্মাসেতুর অগ্রগতি ৮১ শতাংশ। আর গোটা সেতু প্রকল্পের সার্বিক অগ্রগতি ৭১ শতাংশ। পদ্মাসেতুর পাইলিং আর একটা বাকি আছে।
ঢাকা-আশুলিয়া এক্সপ্রেসওয়ে প্রসঙ্গে কাদের বলেন, প্রয়োজনীয় প্রস্তুতি শেষ করে চলতি বছরের ডিসেম্বর মাসে প্রকল্পের মূল কাজ শুরু হবে। প্রায় তিনশ’ চার কোটি টাকার চুক্তি অনুযায়ী পরামর্শক প্রতিষ্ঠান হিসেবে যৌথভাবে স্পেনের টেকনিকা ওয়াই প্রোয়েকটস ও বাংলাদেশের ডিওএইচডব্লিউএ-ডিডিসি কোম্পানি কাজ করবে।







সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};