ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1299
কিস্তির টাকার কথা বলে ভোরেই রিকশা নিয়ে বের হয় ঘাতক মোখলেছ
Published : Thursday, 11 July, 2019 at 12:00 AM
সাড়ে ১০টার দিকে পাশের বাড়ির রিকশা চালক মোখলেসুর রহমান চান্দিনা থেকে রিকশা চালিয়ে ফিরে এসে দা দিয়ে এলোপাথারি কুপিয়ে অন্তত ৯ জনকে মারাত্মকভাবে আহত করে। এদের মধ্যে ঘটনাস্থলেই আনোয়ারা বেগম, মো: হানিফ, নাজমা বেগম মারা যান। পরে গণপিটুনিতে মারা যায় মোখলেসুর রহমান। আহতদের মধ্যে ৫ জনকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মোখলেছ প্রতিদিন সকাল ৭/৮টার দিকে রিক্সা নিয়ে বের হতো মোখলেছ। কিন্তু গতকাল সে ভোরেই বের হয়ে যায়। এসময় তাকে এতো সকালে যাওয়ার বিষয়টি জানতে চাইলে মোখলেছ বলে বৃহস্পতিবারে কিস্তি আছে, কিস্তির টাকা জোগাড় করতে হবে। একথা বলেই রিকশা না নিয়ে একটি সিএনজিতে উঠে মোহনপুর বাজারে চলে যায়। কথাগুলো বলছিলেন দেবীদ্বারে এলোপাতারি কুপিয়ে ৩জনকে হত্যাকারী রিকশাচালক মোখলেছুর রহমানের স্ত্রী রাবেয়া বেগম।
তিনি জানান,  ভোরে বের সে বেলা ১০টার সময় ঘরে ফিরে আসে। এসময় তার হাতে একটি ব্যাগ ছিল। ব্যাগের ভেতরে একটি দা দেখতে পায়। কিছুক্ষন পর দা’টা নিয়ে ঘর থেকে বেড়িয়ে যায়। এ সময় তার স্বামীর সাথে কথা কাটাকাটি হয়। ঘর থেকে বেড়িয়ে সামনে পাশ্ববর্তী ঘরের মৃত: খোরশেদ আলমের পুত্র তালতলা আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র আবু হানিফ(১০)কে কুপিয়ে হত্যা করে এসময় তার মা আনোয়ারা বেগম(৪৫) পুত্রকে বাঁচাতে এলে তাকেও কুপিয়ে হত্যা করে। পরে এলাকাবাসীর গণপিটুনিতে মারা গেছে সেই রিকশা চালক মোখলেসুর রহমানও।
দেবীদ্বারের সুলতানপুরের রাধানগরে বুধবার বেলা সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে।
তবে কি কারণে এ ঘটনা ঘটেছে সেরহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। ঘটনাস্থলে সিআইডি, পিআইবি, ডিবি পুলিশ যৌথভাবে তদন্ত চালাচ্ছে। ঘটনার পরপরই পুলিশের বিশেষ দল, সিআইডি, পিআইবি ও ডিবি পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত কাজ শুরু করে। জিজ্ঞাসাবাদের জন্য ঘাতক মোখলেছুর রহমানের স্ত্রী ও তার ভাই হারুন’র স্ত্রীকে থানায় নিয়ে আসে পুলিশ।







সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], newsc[email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};