ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
272
দুদকের হাতে সমাজসেবার উপ-পরিচালকসহ গ্রেফতার ২
Published : Wednesday, 10 July, 2019 at 4:26 PM
দুদকের হাতে সমাজসেবার উপ-পরিচালকসহ গ্রেফতার ২ দিনাজপুরে সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক ষ্টিফেন মুর্মু (৫৮) ও অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মোঃ মোস্তাফিজুর রহমানকে (৫৩) জেলা দুর্নীতি দমন কমিশন (দুদক) গ্রেফতার করেছে।

বুধবার (১০ জুলাই) দুপুর দেড়টায় মিশন রোডস্থ সমাজসেবা কার্যালয়ের অফিস থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

সমন্বিত দুদক কার্যালয়ের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান জানান, দুপুরে সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আহসানুল কবির পলাশের নেতৃত্বে একটি দল দিনাজপুর জেলা কার্যালয়ে অভিযান চালায়। এ সময় দুর্নীতি, ক্ষমতার অপব্যবহার ও স্বাক্ষর জাল করে হাকিমপুর উপজেলা সমাজসেবা অফিসের সাবেক ফিল্ড সুপারভাইজার আবুল কাশেমের ল্যামগ্রোন্টের ৩ লাখ ২৩ হাজার ২৮০ টাকা আত্মসাৎ করার অভিযোগে উপ-পরিচালক ষ্টিফেন মুর্মু ও অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মোঃ মোস্তাফিজুর রহমান গ্রেফতার করে।

তিনি আরো জানান, অভিযোগ পাওয়ার পর মামলার অনুমোদনের জন্য দুদকের প্রধান কার্যালয়ে প্রেরণ করা হয়। এরপর মামলা করার অনুমোদন আসলে বুধবার সকালে ৪০৯/৪২০/৪৬৭/৪৬৮/৪৭১/১০৯ ধারায় ও ১৯৪৭ সালের ২ নং দুর্নীতি আইনের ৫(২) ধারায় মামলা দায়ের করা হয়।

এরপর দুপুর দেড়টার সময় তাদেরকে গ্রেফতার করা হয়। পরে তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};