ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
866
কুমিল্লায় দেবরের ছেলেকে হত্যার দায়ে নারীর যাবজ্জীবন
Published : Tuesday, 9 July, 2019 at 5:13 PM, Update: 09.07.2019 5:17:52 PM
কুমিল্লায় দেবরের ছেলেকে হত্যার দায়ে নারীর যাবজ্জীবন কুমিল্লায় দেবরের ছেলেকে শ্বাসরোধে হত্যার দায়ে হোসনেয়ারা বেগম (৩৫) নামে এক নারীকে যাবজ্জীবন দিয়েছেন আদালত। একইসঙ্গে আসামিকে ১০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে। মঙ্গলবার (৯ জুলাই) কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ চতুর্থ আদালতের বিচারক নূরনাহার বেগম শিউলী এ রায় দেন।

সাজাপ্রাপ্ত আসামি হোসনেয়ারা বেগম কুমিল্লার বরুড়া উপজেলার শাকপুর গ্রামের আবুল বাশারের স্ত্রী।

মামলার তদন্ত কর্মকর্তা বরুড়া থানার ওসি আজম উদ্দিন আহম্মদ জানান, ২০১৬ সালের ৩১ মার্চ বিকালে বরুড়া শাকপুর গ্রাম থেকে আবুল কাশেম নামের একব্যক্তির সাত বছর বয়সী ছেলে ইব্রাহীম খলিল নিখোঁজ হয়। নিখোঁজের তিনদিন পর ২ এপ্রিল ট্যাংকের ভেতর থেকে ইব্রাহীমের লাশ উদ্ধার করে পুলিশ। পরে শিশুটির বাবা আবুল কাশেম বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে একটি মামলা দায়ের করেন। গত বছরের ৫ আগস্ট হোসনেয়ারা বেগমকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করা হয়।

তিনি আরও জানান, দেবর আবুল কাশেমের স্ত্রীর সঙ্গে পারিবারিক দ্বন্দ্ব থেকে তাদের ছেলে ইব্রাহীম খলিলকে শ্বাসসরোধে হত্যা করেন হোসনেয়ারা বেগম। পরে লাশ বাড়ির পুরাতন ময়লার ট্যাংকে গুমের চেষ্টা করেন। আদালতে ১৬৪ ধারায় দেওয়া জবানবন্দিতে হোসনেয়ারা বেগম এসব তথ্য স্বীকার করেন।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};