ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
147
চৌদ্দগ্রামে দুদকের উদ্যোগে ৮০ প্রতিষ্ঠানের মাঝে সততা সংঘের অর্থ বিতরণ
Published : Tuesday, 9 July, 2019 at 12:00 AM
স্টাফ রিপোর্টার, চৌদ্দগ্রাম: কুমিল্লার চৌদ্দগ্রামে দুর্নীতি দমন কমিশন কর্তৃক ৮০ প্রতিষ্ঠানের মাঝে সততা সংঘের অর্থ বিতরণ ও আলোচনা সভা সোমবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ রানার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, দুদক কুমিল্লার সহকারী পরিচালক মাহতাব উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আজহারুল ইসলাম ভুঁইয়া, শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোতাহার হোসেন জামাল, সহ-সভাপতি এ আর বাচ্চু খাঁ। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও চৌদ্দগ্রাম সরকারি এইচ জে মডেল হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক রুপম সেন গুপ্তের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক ও চৌদ্দগ্রাম মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল হোসেনসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ। অনুষ্ঠানে প্রত্যেক প্রতিষ্ঠানকে বিতর্ক প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের জন্য ৪১০০ টাকা করে প্রদান করা হয়।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};