ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
479
২৫ বছর পর এক স্ক্রিনে আমির-সালমান!
Published : Thursday, 4 July, 2019 at 12:56 PM
২৫ বছর পর এক স্ক্রিনে আমির-সালমান! নব্বইয়ের দশকে মুক্তি পেয়েছিল সালমান আমির অভিনীত ছবি ‘আন্দাজ আপনা আপনা’। কমেডি নির্ভর এ ছবিটি ব্যপক আলোড়ন ছড়িয়ে ছিল দর্শকদের মাঝে। একই সাথে আমির-সালমানের জুটিও জনপ্রিয়তা পেয়েছিল। এরপর দীর্ঘ ২৫ বছর তাদের পর্দায় একসাথে আর দেথা যায়নি।

তবে বর্তমানে ভক্তদের জন্য সখবর হলো ২৫ বছর পর পুনরায় তাদের পর্দায় একসাথে দেখা যাবে। ‘আন্দাজ আপনা আপনা’র সিক্যুয়ালে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দুই খানকে।

সিক্যুয়ালের চিত্রনাট্য লিখবেন ‘আন্দাজ আপনা আপনা’র চিত্রনাট্যকার দিলীপ শুক্লা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, সিক্যুয়াল লেখা সব সময়ই কঠিন। তবে সালমান ও আমিরকে ছাড়া সিনেমাটি বানালে তা অসম্পূর্ণ থেকে যাবে। সিক্যুয়ালের প্রযোজক বিনয় সিনহা ও প্রীতি সিনহা।

জানা যায়, ‘আন্দাজ আপনা আপনা-টু’ ছবিটি বেশ বড় বাজেটের হতে চলেছে বলে ভেবেচিন্তে এগোতে চাইছেন প্রযোজকেরা। অমর ও প্রেমের চরিত্রে অভিনয় করার জন্য রণবীর সিং ও বরুণ ধাওয়ানের কথা বিবেচনা করা হয়েছে।

পূর্বের ছবিটিতে সিনেমায় দুই নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন রাভিনা ট্যান্ডন ও কারিশমা কাপুর। নতুন সিনেমায় তাদের স্থানে কোন কোন অভিনেত্রীদের নেয়া হবে তা এখনও জানা যায়নি।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};