ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
297
নাঙ্গলকোটে দশম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ
Published : Wednesday, 3 July, 2019 at 12:00 AM
বারী উদ্দিন আহমেদ বাবর॥
কুমিল্লার নাঙ্গলকোটে ধর্ষনের পর দশম শ্রেণীর এক ছাত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। রোববার রাতে উপজেলার পেড়িয়া ইউনিয়নের উত্তর শাকতলী গ্রামের রাজ বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহতের নাম মোসা: শারমিন আক্তার (১৫)। সে ওই গ্রামের রিক্সাচালক আমিনুল ইসলামের মেয়ে ও স্থানীয় পেড়িয়া  বালিকা দাখিল মাদ্রাসার দশম শ্রেণীর ছাত্রী ছিল।
নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, গত রোববার নিহত শারমিনের মা-বাবা তার নানার অসুস্থতার কারনে বেড়াতে যায়। ওই সুযোগে রাত আনুমানিক ১০টার দিকে পাশের বাড়ীর কামাল হোসেনের ছেলে জামাল উদ্দিন রাসেল ঘরের দরজা ভেঙ্গে ঢুকে শারমিনকে জোরপূর্বক ধর্ষন করে। এসময় শারমিনের আত্ম-চিৎকারে রাসেলের বাবা কামাল বাড়ীর লোকজন এসে রাসেলকে হাতেনাতে ধরে পেলে। রাসেলকে বাড়ীতে নিয়ে গিয়ে তার বাবা মারধর করে এবং বিষয়টি সাথে সাথে দুই পরিবার মিলে সমাধান করে ফেলে। পরে রাত আনুমানিক ২টার দিকে রাসেল তার সাঙ্গপাঙ্গদের নিয়ে ঘরে ঢুকে শারমিনকে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে সোমবার সকালে নাঙ্গলকোট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পর পরিবারের কাছে লাশ হস্তান্তর করে। একইদিন রাত ৯টায় তাকে পারিবারিক কবরাস্থানে দাফন করা হয়েছে। এ ঘনার পর থেকে অভিযুক্ত জামাল উদ্দিন রাসেল পলাতক রয়েছে।
শারমিনের মা ছেনোয়ারা বেগম বলেন, আমার মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয় রাসেল। এজন্য সে শারমিনের উপর ক্ষুদ্ধ ছিল। আমার বাবা অসুস্থ তাই আমি ও আমার স্বামী মিলে বাবাকে দেখতে যাই। এই সুযোগে রাসেল আমার মেয়েকে ধর্ষন করে ও পরে হত্যা করে পালিয়ে যায়। আমি সুষ্ঠু বিচার চাই। তিনি আরো বলেন আমর স্বামী এ ঘটনায় মামলা করতে চাইলেও মেম্বার জাফর আহাম্মদ ও গ্রামের প্রভাবশালীদের চাপের কারনে মামলা করতে পারছেনা। তারা বিষয়টি স্থানীয়ভাবে সমাধান করতে চাপ দিচ্ছে বলেও দাবী করেন তিনি।
রিক্সাচালক আমিনুল ইসলাম বলেন, আমি লাকসাম পৌর এলাকায় রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করি। আমার ৩ মেয়ে ও ১ ছেলের মধ্যে শারমিন ছিল দ্বিতীয়। বড় মেয়ে পিংকি স্বামীর ঘরে, একমাত্র সোহাগ পেড়িয়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীতে ও ছোট মেয়ে উম্মে হাবিবা ১ম শ্রেণীতে পড়ছে। আমার মেয়েকে যারা হত্যা করেছে আমি তাদের ফাঁসি চাই। গতকাল মঙ্গলার রাতে থানায় মামলা করবেন বলেও জানান তিনি।
জানতে চাইলে নাঙ্গলকোট থানার পরিদর্শক (তদন্ত) মো. আশ্রাফুল ইসলাম বলেন, মেয়ের বাবার কাছ থেকে খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পর লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।








সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};