ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
451
কুমিল্লায় শুরু হচ্ছে অষ্টম জাতীয় সিক্স-রেড স্নুকার চ্যাম্পিয়ন শীপ
Published : Thursday, 13 June, 2019 at 6:10 PM
কুমিল্লায় শুরু হচ্ছে অষ্টম জাতীয় সিক্স-রেড স্নুকার চ্যাম্পিয়ন শীপআগামী (১৪ জুন)  শুক্রবার থেকে কুমিল্লায় শুরু হচ্ছে অষ্টম জাতীয় সিক্স-রেড স্নুকার চ্যাম্পিয়ন শীপ ২০১৯ । বাংলাদেশ বিলিয়ার্ড এন্ড স্নুকার ফেডারেশনের ব্যবস্থাপনায় সপ্তাহ ব্যাপী অনুষ্ঠিত এ প্রতিযোগীতায় দেশের খ্যাতনাম ১৩টি ক্লাবের ৮১ জন খেলোয়াড় অংশ গ্রহন করবে।  গতকাল কুমিল্লা ক্লাব অডিটরিয়ামে সাংবাদিকওে সাথে লিখিত বক্তব্য উপস্থাপন করেন অষ্টম জাতীয় সিক্স-রেড স্নুকার চ্যাম্পিয়ন শীপ প্রতিযোগীার আহবায়ক মো. জহিরুল ইসলাম রিপন । এ সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা ক্লাব সাধারণ সম্পাদক ও নির্বাহী সদস্যরা।এই প্রতিযোগীতায় অংশ নিয়েছে উত্তরা ক্লাব লিমিটেড, ঢাকা ক্লাব লিমিটেড , চিটাগাং ক্লাব লিমিটেড, গুলশান ক্লাব লিমিটেড, নারায়নগঞ্জ ক্লাব লিমিটেড, বাংলাদেশ বিলিয়ার্ড সেন্টার লিমিটেড, ক্যালফোনিয়া পুল এন্ড স্নুকার, কিউ এন্ড ইউ বিলিয়ার্ড ও স্বাগতিক কুমিল্লা ক্লাব।চার গ্রুপে নকআউট পদ্ধতির এই প্রতিযোগীতয় প্রথম রাউন্ড থেকে প্রি-কোয়াার ফাইনাল হবে বেষ্ট অব ৭ ফ্রেম। সেমি ফাইনাল হবে বেস্ট অব ৯ ফ্রেম  ও ফাইনাল হবে বেষ্ট অব ১১ ফ্রেম ।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};